উপজেলা সংবাদ

ভালো মানুষ হতে হলে স্বপ্ন থাকতে হবে : অতিরিক্ত পুলিশ সুপার

কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে কচুয়া কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের আয়োজনে বৃত্তি প্রদান অনুষ্ঠান

চাঁদপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামান বলেছেন, ভালো মানুষ হতে হলে স্বপ্ন ও আকাঙ্খা থাকতে হবে। স্বপ্ন ও আকাঙ্খা না থাকলে কেউ জীবনের লক্ষ্যে পৌঁছতে পারে না। এর প্রকৃত উদাহরণ হলো আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

শুক্রবার দুপুরে কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে কচুয়া কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের আয়োজনে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জাতির জনক প্রসঙ্দে তিনি আরো বলেন, তাঁর জীবনে স্বপ্ন ও আকাঙ্খা ছিল বলেই একটি পরাধীন জাতিকে নেতৃত্ব দিয়ে স্বাধীন করতে সক্ষম হন। আজকের প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে গড়ে উঠতে হবে, তাহলেই তারা দেশ ও জাতির কল্যাণে কাজ করে স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে।

তিনি আরো বলেন, শিশু কিশোররা যাতে সৎসঙ্গ অনুসরণ করে সেদিকে অভিভাবদের লক্ষ্য রাখতে হবে। শিশুদেরকে কোন অবস্থাতেই মাদকাসক্তদের সংস্পর্শে রাখা যাবে না। শিশুদেরকে সঠিক পথে পরিচালনায় অভিভাবক ও শিক্ষক উভয়কে সমানভাবে দায়িত্ব পালন করতে হবে, তাহলেই নতুন প্রজন্ম আগামীর সুনাগরিক হয়ে গড়ে উঠতে সক্ষম হবে।

কচুয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মফিজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক ভৌমিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইবরাহিম খলিল, উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর তারেক নাথ মল্লিক, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন এসোসিয়েশনের সভাপতি মফিজুল ইসলাম।

প্রসঙ্গত, গত ১৯ ডিসেম্বর কচুয়া উপজেলার ৫টি কেন্দ্রে ১ হাজার ৯শত৮৭ জন পরীক্ষর্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। তন্মধ্যে নিরীক্ষণের মাধ্যমে ১শত ৩ জনকে টেলেন্টপুল ও ৪শত ৮৪ জনকে সাধারণ গ্রেডে বৃত্তি প্রদান করা হয়।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট [/author]

 : আপডেট ১০:৩৯ পিএম, ২৫ মার্চ ২০১৬, শুক্রবার

ডিএইচ

Share