Home / বিনোদন / ভালোবাসা বনাম লুঙ্গি ড্যান্স (ভিডিও)
ভালোবাসা বনাম লুঙ্গি ড্যান্স (ভিডিও)

ভালোবাসা বনাম লুঙ্গি ড্যান্স (ভিডিও)

‎Saturday, ‎11 ‎April, ‎2015   06:10:47 AM

বিনোদন ডেস্ক :

বহুল প্রতীক্ষার পর শুক্রবার মুক্তি পাচ্ছে শিহাব শাহীনের ছবি ‘ছুঁয়ে দিলে মন’। এ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন লাক্স তারকা জাকিয়া বারী মম ও অভিনেতা আরিফিন শুভ। প্রেম-রোমান্টিক গল্প আর গানের জন্য এরইমধ্যে ছবিটি দর্শকদের মনযোগ আকর্ষণ করেছে।

অন্যদিকে ছবিটিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে একইদিনে মুক্তি পাচ্ছে পরিচালক ইস্পাহানি আরিফ জাহানের লুঙ্গি ড্যান্সখ্যাত ছবি ‘গুণ্ডা দ্য টেরোরিস্ট’। ছবিটির ট্রেইলারে নায়ক বাপ্পি ও নায়িকা আচলের ‘লুঙ্গি ড্যান্স’ শিরোনামের গানটি এরইমধ্যে ব্যাপক সাড়া যুগিয়েছে।

চলচ্চিত্রবোদ্ধারা তাই একসাথে এ দুই ছবির মুক্তি পাওয়ায় নরনারীর চিরন্তন প্রেমের সাথে কমেডি ঘরানার গান ‘লুঙ্গি ড্যান্স’কে মুখোমুখী লড়াইয়ে দাঁড় করাচ্ছেন। দিনশেষে কোন ছবিটি সাফল্যের দৌঁড়ে এগিয়ে থাকে সেটাই এখন দেখার বিষয়।

তবে ভালোবাসা বনাম লুঙ্গি ড্যান্স ছাড়াও এইদিনে যুদ্ধ হবে জুটিতে জুটিতেও। বাপ্পি-আঁচলের রসায়ন ঢালিউড দর্শকদের কাছে নতুন কিছু নয়। এর আগে এই জুটি অভিনয় করেছেন ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’ ও ‘আজব প্রেম’ চলচ্চিত্রে। অন্যদিকে ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে প্রথমবারের মতো বড় পর্দায় জুটিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ-জাকিয়া বারী মম। এখানেও চলবে এগিয়ে থাকার লড়াই।

‘গুণ্ডা দ্য টেরোরিস্ট’ এর চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও সংলাপ রচনা করেছেন ছটকু আহমেদ। আরও অভিনয় করেছেন অমৃতা, তানভীর ও মিশা সওদাগর।

ধ্বনিচিত্র ও মন ফড়িংয়ের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘ছুঁয়ে দিলে মন’। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শিহাব শাহীন। এতে আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, আলীরাজ, মিশা সওদাগর, মাহমুদুল ইসলাম মিঠু, সুষমা সরকার ও খালেকুজ্জামান।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015