Home / লাইফস্টাইল / ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে সারপ্রাইজ দিবেন যেভাবে
ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে সারপ্রাইজ দিবেন যেভাবে

ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে সারপ্রাইজ দিবেন যেভাবে

চাঁদপুর টাইমস ডেস্ক:

১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস। এই দিনটি নিয়ে জুটিদের কল্পনা জল্পনার শেষ নেই। অনেক আগে থেকেই প্ল্যান তৈরি করে ফেলেন দিনটি কীভাবে কাটাবেন তা নিয়ে। অনেকে আবার আশা করেও বসে থাকেন ভালোবাসার মানুষটি তার জন্য প্ল্যান তৈরি করে রাখবেন। কিন্তু এখনো যারা পছন্দের মানুষটির জন্য প্ল্যান তৈরি করতে পারেন নি তাদের কাজ কিছুটা সহজ করে দিতেই আমাদের আজকের ফিচার। ভালোবাসা দিবসে সারপ্রাইজ দিন নিজের পছন্দের মানুষটিকে। অবাক করে দিন নিজের ভালোবাসা প্রকাশের মাধ্যম দিয়ে।

১) পুরো দিনের প্ল্যান করে ফেলুন
এবারের ভালোবাসা দিবস শনিবার। অনেকের ছুটির দিন, যাদের ছুটির দিন নয় তারাও চাইলে পছন্দের মানুষটির জন্য ১ টি দিন ছুটি নিয়ে নিন। প্ল্যান করুন পুরো দিনের জন্য। একটু ঘুরতে চলে যান ভালোবাসার মানুষটিকে নিয়ে। অনেকে হয়তো দেশের অবস্থা নিয়ে ভাবছেন, তাই একটু নিরাপদ জায়গা খুঁজে নিন ঘুরতে যাওয়ার জন্য। আপনার ১ টি দিনের
সময় ভালোবাসার মানুষটিকে দেবে অনাবিল আনন্দ।

২) গিফট দিন তার পছন্দের কিছু
ভালোবাসা দিবসে গিফট দিন অনেক বুঝে শুনে। বিশেষ করে সঙ্গীর পছন্দ অনুযায়ী। আজকাল ভালোবাসা দিবস উপলক্ষে ছাড় চলে অনেক ডায়মন্ডের শোরুমে। সারপ্রাইজ দিন ভালোবাসার মানুষটিকে খুব কাঙ্ক্ষিত একটি উপহার দিয়ে। এছাড়াও তার পছন্দের খুব আনকমন ধরনের জিনিস দিয়েও তাকে সারপ্রাইজ করতে পারেন।

৩) ক্যান্ডেল নাইট ডিনার
ভালোবাসা দিবসে সবচাইতে রোমান্টিক ডেট হলো ক্যান্ডেল লাইট ডিনার। প্রিয় মানুষটির জন্য বছরের ১ টি দিনই নাহয় একটু বেশী খরচ করে বুকিং দিয়ে দিন কোনো রেস্টুরেন্টের ক্যান্ডেল লাইট ডিনারের। খুব খুশী হয়ে যাবেন আপনার ভালোবাসা প্রকাশের এই মাধ্যমটিতে।

৪) ঘরেই তৈরি করুন রোমান্টিক পরিবেশ
যদি বাইরে যাওয়া একেবারেই নিরাপদ মনে না করেন তাহলে ঘরে মুখ ভার করে বসে থাকবেন না। ঘরের পরিবেশকেও করে তুলতে পারেন দারুণ রোমান্টিক। কিছু হালকা পাতলা চাইনিজ বা সঙ্গীর পছন্দের খাবার তৈরি করে ঘরেই করতে পারেন ক্যান্ডেল লাইট ডিনারের ব্যবস্থা। এতে করেও কিন্তু সারপ্রাইজ হয়ে যাবেন ভালোবাসার মানুষটি।

৫) নিজেদের একটি ভিডিও তৈরি করুন
অনেকেই নিজেদের পছন্দের মুহূর্তগুলো ছবি বা ভিডিওর মাধ্যমে ধরে রাখতে পছন্দ করেন। সেসকল ছবি ও ভিডিও নিয়ে তৈরি করে ফেলুন একটি ভালোবাসার ফ্ল্যাশব্যাক আর সারপ্রাইজ দিন সঙ্গীকে। জানিয়ে দিন আপনাদের ভালোবাসার গভীরতা একে অপরকে।