Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে কমলাপুর দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের দোয়া
হাইমচরে কমলাপুর দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের দোয়া

হাইমচরে কমলাপুর দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের দোয়া

চাঁদপুরের হাইমচর উপজেলার দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান কমলাপুর দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও অন্যান্য শ্রেণির ছবক শনিবার (২৩ জানুয়ারি) বেলা ১১টায় মাদ্রাসা মিলানায়তনে অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ফজলুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে ও সহকারি সুপার মাওঃ মোঃ আঃ হামিদ এর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে সময়োপযোগী ও আধুনিকায়নের জন্য চেষ্টা করছে। ছাত্রীরা ধর্মীয় শিক্ষার সাথে সাথে আধুনিক শিক্ষা বিজ্ঞান, কম্পিউটার, শিক্ষার সুযোগ পাচ্ছে। মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হওয়ার সুযোগ পেয়ে তারা সরকারি চাকুরিতে নিয়োগ পেয়ে দেশ সেবায় নিয়োজিত হচ্ছে। এ মাদ্রাসাটি এ এলাকার ধর্মীয় শিক্ষার আলো জালাচ্ছে। মাদ্রাসার উন্নয়নে আমি সর্বাত্মক চেষ্টা করবো।

কোরআন তেলাওয়াত করেন ৯ম শ্রেণীর ছাত্র মোঃ ইয়াসিন আরাফাত। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার আলহাজ্ব মাওঃ মোঃ আঃ হাই খাঁন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২নং আলগী উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মনির আহমেদ দুলাল পাটওয়ারী, সহকারি শিক্ষক মাওঃ মোঃ ফারুকুল ইসলাম, মোঃ আলমগীর হোসেন। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ হাফেজ আহমেদ, মোঃ শওকত আলি প্রমুখ।

অনুষ্ঠানে বিদায় বাণী পাঠ করেন পরিক্ষার্থী মোঃ আঃ রহিম। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ১০ম শ্রেণীর ছাত্র মোঃ আবদুর রহমান খাঁন। প্রধান অতিথি অনুষ্ঠানে মাদ্রাসার একটি একাডেমি ভবন নির্মান ও গভীর নলকূপ স্থাপনের আশ্বাস দেন এবং ছাত্র/ছাত্রীদের বিভিন্ন খেলা ধুলা সামগ্রী দেয়ার প্রতিশ্রুতি দেন

 

।।আপডেট : ৭:২৭ পিএম, ২২ জানুয়ারি ২০১৬, শুক্রবার
ডিএইচ/এমআরআর