Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ভাত না পাওয়ায় চাঁদপুরে কিশোরের আত্মহত্যা

ভাত না পাওয়ায় চাঁদপুরে কিশোরের আত্মহত্যা

সকালে মায়ের কাছে ভাত চেয়ে না পাওয়ায় অভিমানে বিষপানে আত্মহত্যা করেছে আরিফ হোসেন (১৬) নামে এক কিশোর। মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও গ্রামে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

গ্রামের কয়েকজন বাসিন্দা ও পরিবার সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে আরিফ তার মা জানু বেগমের কাছে ভাত খেতে চায়। মা পরে ভাত দেওয়ার কথা বলায় মায়ের সঙ্গে অভিমান করে ঘর থেকে বের চলে যায়। দুপুরে গ্রামের পথিমধ্যে আরিফকে একটি প্যাকেট থেকে কিছু খেতে দেখতে পায় গ্রামের কয়েকজন। এরপরই সে বাড়ি ফিরে বসতঘরের একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। ওই কক্ষে সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকেরা কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা কক্ষের মেঝেতে তার নিস্তেজ দেহ পড়ে থাকতে দেখে। সেখান থেকে উদ্বার করে মুমূর্ষু অবস্থায় পরিবারের লোকেরা তাকে প্রথমে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানেই তার মৃত্যু হয়।

আরিফের পিতা রফিক খন্দকার বলেন, তাঁর ছেলে খুবই বদমেজাজী এবং মনস্তাত্ত্বিক রোগে আক্রান্ত। কথা একটু নড়চড় হলেই অস্বাভাবিক রেগে যায়। এছাড়া সে ঠিকমত খাওয়া-দাওয়া করতো না। ঘটনার দিন মায়ের কাছে ভাত চেয়ে না পাওয়ায় অভিমান করে এ ঘটনা ঘটায়।

উপজেলার খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই বলেন, বিষপানে ওই কিশোরের মৃত্যুর খবর জেনেছেন। এটি খুবই দুঃখজনক ব্যাপার। মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দিন বলেন, এ বিষয়ে তাঁকে কেউ কিছু জানায়নি। জানালে বিষয়টি তদন্ত করে দেখবেন।

পলাশ রায়, মতলব দক্ষিণ

 

|| আপডেট: ০৭:২২ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর