Home / বিশেষ সংবাদ / ৩ সন্তানের জননী ভাগ্নের সুন্দরী বউকে নিয়ে মামা উধাও
৩ সন্তানের জননী ভাগ্নের সুন্দরী বউকে নিয়ে মামা উধাও

৩ সন্তানের জননী ভাগ্নের সুন্দরী বউকে নিয়ে মামা উধাও

‎Friday, ‎24 ‎July, ‎20150     2:04:06 AM

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক:

পাবনার সাঁথিয়ায় ভাগ্নের বউ নিয়ে ৩ সন্তানের জনক মামা অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে। আর চাঞ্চল্যকর ঘটনায় ভাগ্নে বাদী হয়ে মামাকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছে। চাঞ্চল্যর ঘটনা ঘঠেছে উপজেলার নন্দনপুর ইউনিয়নের দরি জগন্নাথপুর গ্রামে।

থানায় অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের দরিজগন্নাথপুর গ্রামের রাশেদমোল্লার স্ত্রী এক সন্তানের জননী সীমা খাতুন গত শুক্রবার সকাল ১০টার দিকে একই গ্রামের মামা শশুর জানে আলমের সাথে অজানার উদ্দেশ্যে চলে যায়। ঐদিন বাড়ীতে কেউ না থাকায় এবং পুর্ব থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠায় তারা এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। যাবার সময় তারা নগদ টাকা ও গহনাসহ অনেক টাকার মালামাল নিয়ে গেছে বলেও পরিবার থেকে দাবি করা হয়েছে। মামা শশুর জানে আলমের স্ত্রীর ও ৩টি সন্তান রয়েছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা চেয়ে রবিবার রাশেদ মোল্লা সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করলে বিষয়টি এলাকায় ও সাংবাদিকদের মধ্যে ঘটনাটি দ্রুত ছড়িয়ে পড়ে।

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না