Home / চাঁদপুর / ভর্তি বাণিজ্য বন্ধে গণমাধ্যম ও অভিভাবকদের সহযোগিতা চাই : শিক্ষামন্ত্রী
Dipu-moni

ভর্তি বাণিজ্য বন্ধে গণমাধ্যম ও অভিভাবকদের সহযোগিতা চাই : শিক্ষামন্ত্রী

চাঁদপুরে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি বলেছেন, ভর্তি বাণিজ্য বন্ধে গণমাধ্যম ও অভিভাবকদের সহযোগিতা চেয়েছেন।কিছু কিছু শিক্ষা প্রতিষ্ঠান অনিয়ম করছে, সেগুলোর বিষয়ে আমাদের কড়া নজরদারি রয়েছে। এ বিষয়টিতেও গণমাধ্যমের সহযোগিতা চাই।

একই সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নয়, সামাজিক সচেতনতার জন্য গণমাধ্যম ও অভিভাবকদের সহযোগিতা প্রয়োজন।

তিনি আজ শনিবার বিকেলে চাঁদপুরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের দশযুগ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

তিনি আরো বলেন, আমাদের চতুর্থ শিল্প বিপ্লবের জন্য দক্ষতা সম্পন্ন জনশক্তি প্রয়োজন। সেই লক্ষ্যে আমরা শিক্ষার কারিকুল্যাম পরিবর্তন এনেছি এবং শিক্ষামন্ত্রণালয় কাজ করছে। শিক্ষার্থীদের মূল্যায়ন পদ্ধতি পরিবর্তন এবং শিক্ষকদের প্রশিক্ষন দেওয়ার ব্যবস্থা হচ্ছে। সবমিলিয়ে শিক্ষা ব্যবস্থার মান উন্নয়ন আমাদের প্রধান লক্ষ্য।

বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও পরিচালনা পর্ষদের সভাপতি শহীদ উল্যাহ মাষ্টার এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন এই প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র বাংলাদেশ পুলিশের আইজিপি ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবদুল্লাহ আল মাহমুদ জামান, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নাঈম দুলাল পাটওয়ারী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক অ্যাড.জিল্লুর রহমান জুয়েল।

প্রতিবেদক:শরীফুল ইসলাম