Home / বিনোদন / বয়স কেবলই সংখ্যা মাত্র ৪৮ বছরে অভিনন্দিত মাধুরী
বয়স কেবলই সংখ্যা মাত্র ৪৮ বছরে অভিনন্দিত মাধুরী

বয়স কেবলই সংখ্যা মাত্র ৪৮ বছরে অভিনন্দিত মাধুরী

বিনোদন ডেস্ক :

দিন দিন বয়স বাড়ছে না কমছে সেটা বলিউড ডিভা মাধুরী দীক্ষিতের হাসি দেখে বোঝা দায়। আর নিজেও বললেন, বয়সটা কেবলই তার কাছে সংখ্যার একটা হিসাবে মাত্র। এ নিয়ে তিনি চিন্তিত নন।

যাই হোক, গেল ১৫ মে, শুক্রবার ছিলো মাধুরীর শুভ জন্মদিন। এবারে তিনি পা রাখলেন ৪৮ এ। বর্ণাঢ্য আয়োজনে বিগ টাউনে পালিত হলো এই সুপারস্টারের জন্মদিন। নিজের বন্ধু শাহরুখ-আমির থেকে শুরু করে বলিউডের বিভিন্ন তারকারা তাকে উইশ করেছেন।

সেইসাথে ভারত জুড়ে মাধুরী ভক্তরাও দিনটাকে প্রিয় অভিনেত্রীর জন্য উৎসর্গ করেছেন।

তবে সবাইকে ছাড়িয়ে গেছেন পাপ্পু সর্দার নামে ৪৫ বছরের পেশায় দোকানদার। তিনি ‘সেভ দ্য গার্ল চাইল্ড’-এর বার্তা দিয়ে পালন করেছেন মাধুরীর জন্মদিন। এই ব্যক্তি গত দুই দশক ধরে বেশ ঘটা করে মাধুরীর জন্মদিন পালন করে আসছেন।

এবারের জন্মদিনে তিনি তার পরিবারের সকলের সঙ্গে ‘মেয়ে বাঁচাও মেয়ে পড়াও’ এর প্রচারে মাধুরী ও মোদীর ছবি নিয়ে একটি ক্যালেন্ডার প্রকাশ করেন। তারপর মাধুরীর জন্মদিন উপলক্ষে কেক কেটে তাঁকে শুভেচ্ছা জানান। এছাড়াও আরও একটি কেকে লেখা ছিল মেয়ে বাঁচাও মেয়ে পড়াও।

এদিকে নিজের জন্মদিনের দিনটা নীরবে পরিবারের সঙ্গে একান্তেই কাটিয়েছেন মাধুরী। যে সময় তার চলে গেছে, তাও খুবই গুরুত্বপূর্ণ মাধুরীর কাছে। সেই সময় তিনি যে ভালবাসা, আদর পেয়েছেন তার বন্ধু-বান্ধব, ভক্তদের কাছ থেকে, তা তিনি সবসময়ই মনে রাখবেন। যে সময় আসছে, তাও তিনি আনন্দের সঙ্গে কাটাতে চান বলে জানিয়েছেন।

এবারের জন্মদিনে বিশেষ উপহার সম্পর্কে মাধুরী ভারতীয় গণমাধ্যমকে বলেন, তার জন্মদিনের উপহার তিনি দু’দিন আগেই পেয়ে গেছেন। ১৩ মে তার ‘ডান্স উইথ মাধুরী’র দ্বিতীয় পর্ব মুক্তি পেয়েছে, সঙ্গে শুরু হয়েছে মোবাইল অ্যাপসও। ডিভার ইচ্ছে নাচকে প্রত্যেক মানুষের ঘরে পৌঁছে দেওয়া।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫