Home / বিনোদন / ‘ব্ল্যাক লাইট’ : পেশাদার খুনী হতে যাচ্ছেন মোশাররফ!
‘ব্ল্যাক লাইট’ : পেশাদার খুনী হতে যাচ্ছেন মোশাররফ!

‘ব্ল্যাক লাইট’ : পেশাদার খুনী হতে যাচ্ছেন মোশাররফ!

ছোট ও পর্দায় আলোচিত মুখ মোশাররফ করিম। ভক্তদের দিয়ে যাচ্ছেন একে একে নতুন নাটক। সম্প্রতি ‘স্বর্ণমানব’ নামে একটি নাটকের জন্য তিনি প্রশংসায় ভাসছেন। এবার ভক্তদের ভিন্ন কিছু উপহার দিতে প্রস্তুতি নিচ্ছেন তিনি। শিগগিরই পেশাদার খুনী হয়ে ভক্তদের মাঝে হাজির হবেন তিনি। ‘ব্ল্যাক লাইট’ নামে একটি নাটকে দেখতে পাবেন তেমনি চিত্র।

আলম আশরাফের রচনা ও পরিচালনায় এ নাটকটিতে পেশাদার খুনী চরিত্রে দেখা যাবে অভিনেতা মোশাররফ করিমকে। তার বিপরীতে অভিনয় করছেন আলোচিত অভিনেত্রী প্রসূন আজাদ। এবার নাটকের কাহিনী নিয়ে সামান্য আলোচনা করা যাক। পূণ্য আর পাপের তফাৎ বোঝেন না মোশাররফ করিম।

মোশাররফপাপ আছে বলেই পূণ্যের অস্তিত্ব আছে। তাই পাপ করা ও পূণ্যের একটা অংশ এমন ভাবনা থেকে পাপ করতে কোন দ্বিধা করেন না তিনি। একের পর এক খুন করে চলেন। অন্তঃসত্তা প্রসূনকে খুনের জন্য মোশাররফকে ভাড়া করেন তার প্রেমিক।কিন্তু অনাগত শিশুটিকে খুনের কোন চুক্তি তো হয়নি, এ ভাবনা থেকে প্রসূনকে নিজের ঘরে নিয়ে আসেন মোশাররফ। শিশুটি জন্ম দেয়ার পরপরই খুন করেন প্রসূনকে।

গল্পের এতটুকুই জানালেন নির্মাতা আলম আশরাফ। তিনি বললেন, ‘এ গল্প থেকে ইতিবাচক যা কিছু পাওয়া যাবে তা নাটকটি দেখলেই বোঝা যাবে, আপাতত এর বেশি কিছু প্রকাশ করতে চাইছি না।’ গত ৩ মার্চ থেকে শুরু হয়েছে নাটকটির শুটিং। চলবে টানা তিনদিন। অচিরেই দেশের যে কোন একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

(তথ্যসূত্র: মোশাররফ করিমের ভেরিফাইড ফেসবুক ফ্যান।)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ০০ পি.এম ৫মার্চ,২০১৮ সোমবার
এএস.