Home / চাঁদপুর / ব্র্যাক চাঁদপুর আঞ্চলিক কার্যালয়ের ইফতার মাহফিল
ব্র্যাক চাঁদপুর আঞ্চলিক কার্যালয়ের ইফতার মাহফিল

ব্র্যাক চাঁদপুর আঞ্চলিক কার্যালয়ের ইফতার মাহফিল

ব্র্যাক আঞ্চলিক কার্যালয় চাঁদপুর জেলার আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল রোববার(২৬ জুন) টেকনিক্যাল এলাকায় ব্র্যাক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল হাই।

তিনি বলেন, ‘ব্র্যাক সমাজ উন্নয়নে ভূমিকা রেখে তাদের কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। যেভাবে তাদের সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তাতে করে আমি তাদের আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে এদেশের দারিদ্র বিমোচন ও সমাজ উন্নয়নে আপনাদের কর্মকান্ড অব্যাহত রাখবেন। পাশাপাশি আপানাদের কাছে অনুরোধ থাকবে যাতে করে কোনো অসহায় মানুষ ব্র্যাকের মাধ্যমে প্রতারিত না হয়, সেদিকে খেয়াল রাখবেন। আজকের এই সুন্দর আয়োজনের জন্য আমি আবারো আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র এসএসপি (হেডকোয়াটার) শাকিল আহমেদ, এএসপি সদর সার্কেল মো. নজরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক অ্যাড. জসিম উদ্দিন ভূইয়া।

চাঁদপুর জেলা ব্রাক প্রতিনিধি ফারুক আহম্মেদের সভাপতিত্বে অন্যান্যে মাঝে উপস্থিত ছিলেন, আঞ্চলিক ব্যবস্থাপক (দাবি) মো. রুহুল আমিন, মো. জসিম উদ্দিন, আঞ্চলিক ব্যবস্থাপক (প্রগতি) আব্দুল্লাহ আল মঈদ, মো. আসাদুজ্জামান, আঞ্চলিক ব্যবস্থাপক (অর্থ ও হিসাব) প্রদিপ রঞ্জন ভৌমিক, টিম লিডার (এইচ.আর) একেএম আনিসুল ইসলাম, সামাজিক নারী উন্নয়ত ক্ষমতায়ন কর্মসূচির জেলা সমন্বয়কারী মো. জিল্লুর রহমান, এমআইএইচ কর্মসূচির এরিয়া ম্যানাজার মো. আবুল বাশার, এলসিল’ইয়ার মো. হামিদুর রহমানসহ শতাধিক ব্রাককর্মী, ব্যাবসায়ী নেতৃবৃন্দ।

ইফতারপূর্বক দোয়া ও মোনাজাত পরিচালনা করে আইআরএসওপি প্রকল্পের জেলা সমন্বয়কারী মো. মাহফুজুল হক।

প্রতিবেদক- আশিক বিন রহিম