ফরিদগঞ্জে রাতের আঁধারে ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ

চাঁদপুরের ফরিদগঞ্জে উপজেলার ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নে উপজেলা যুবলীগ সদস্য ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শেখ মোদাচ্ছের অপুর ব্যানার রাতের আঁধারে চুরি, ছিড়ে ফেলাসহ পুকুরে পেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ও ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে ব্যানার ও ফেস্টুন পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সাঁটানো হয়।

ওই ব্যানারে বঙ্গবন্ধুর ছবি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় ও সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদারের ছবি ছিলো।

দুর্বৃত্তরা ছিড়ে ফেলাসহ বিভিন্ন স্থান থেকে ব্যানার ও ফেস্টুনগুলো রাতের আঁধারে চুরি করে নিয়ে গেছে বলে স্থানীয়রা জানান।

উপজেলা যুবলীগের সদস্য সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শেখ মোদাচ্ছের অপু বলেন, এই ধরনের ন্যাক্কারজনক কাজ দলীয় লোকজন করতে পারেনা। দলের মধ্যে অনুপ্রবেশ কারীরা এ ঘৃন্য কাজের সাথে জড়িত থাকতে পারে। এসব অনুপ্রবেশকারী দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। আমি ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে দোষীদের বিচার দাবি করছি।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৭ এপ্রিল ২০২২

Share