Home / চাঁদপুর / চাঁদপুরে অটো বাইকের চাপায় শিশু শিক্ষার্থী নিহত
auto-bike-driving-licence
ফাইল ছবি

চাঁদপুরে অটো বাইকের চাপায় শিশু শিক্ষার্থী নিহত

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের ওয়াপদা গেইট সিএনজি পাম্পের সামনে মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে ব্যাটারি চালিত অটো বাইকের চাপায় শিশু শিক্ষার্থী নিহত হয়েছে।

নিহত শিশু চাঁদপুর সদরের ৫৬ নং খলিশাডুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ও একই এলাকার মির্জা মোহাম্মদ মোক্তার হোসেনের কন্যা মারিয়া আক্তার (৭)।

শিশু মারিয়া দু’ভাই বোনের মধ্যে বড়।

তার স্বজন মির্জা মোহাম্মদ মেহেদী হাসান চাঁদপুর টাইমসকে জানায়, ‘স্কুল ছুটি শেষে রাস্তার অপর প্রান্তে যাওয়ার উদ্দেশ্যে মারিয়া দাঁড়ানো ছিলো। এমন অবস্থায় ব্যাটারি চালিত একটি অটোবাইক অন্য একটি সিএনজি স্কুটার পাশ কাটি যাওয়ার সময় মারিয়াকে চাপা দেয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে মারা যায়।’

চাঁদপুর সরকারি জেনালের হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক ডা. নুর-ই আলম মজুমদার মৃত্যুর বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করে জানান, ‘দুর্ঘটনায় শিশুটির মাথায় প্রচ- আঘাতপ্রাপ্ত হয়ে মৃত্যুবরণ করে।’

এদিকে মারিয়াকে চাপা দিয়ে চালক জিতু খান (২৭) পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে। বর্তমানে সে থানা হেফাজতে রয়েছে। জিতু খান চাঁদপুর সদরের হোসেনপুর এলাকার বাসিন্দা।

সর্বশেষ খবরে শিশুটির বাবা বাবা বাদি হয়ে মঙ্গলবার সন্ধ্যা চাঁদপুর মডেল থানায় বাইক চালক ও মালিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

: আপডেট, বাংলাদেশ সময় ৭:০০ পিএম, ২৯ নভেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

ব্যাটারি চালিত অটো বাইকের চাপায় শিশু শিক্ষার্থী নিহত

About The Author

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply