Home / বিনোদন / ব্যাচেলর পয়েন্টে যে কারণে নেহাল ও আরেফিন নেই
ব্যাচেলর পয়েন্টে যে কারণে নেহাল ও আরেফিন

ব্যাচেলর পয়েন্টে যে কারণে নেহাল ও আরেফিন নেই

এই সময়ে দেশীয় মিডিয়ায়, বিনোদন মাধ্যমে যে ক’টি নাট্যসিরিজ দাপিয়ে বেড়াচ্ছে তার মধ্যে অন্যতম ‘ব্যাচেলর পয়েন্ট।’ ভক্তদের মুখে মুখে মারজুক রাসেলের ‘এ এ এ এ এহ…’

সময়ের দর্শকপ্রিয় নাট্য সিরিজ ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির শুরু থেকেই সিজন ১ ও ২ দিয়ে ব্যাপকভাবে আলোচিত হন নির্মাতা কাজল আরেফিন অমি। এই সিরিজে কাবিলা, নেহাল, শুভ, আরেফিন আর হাবু ভাই নামের চরিত্রগুলো তরুণ প্রজন্মের দর্শকদের কাছে যেন জীবন্ত হয়ে উঠেছে। নাটকটির কোনও কোনও পর্ব ধ্রুব টিভিতে প্রচারের একদিনের মধ্যেই মিলিয়ন ভিউ হয়েছে।

ব্যাচেলর পয়েন্ট সিজন ১ ও ২-এর ব্যাপক সাফল্যের পর এবার ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন প্রচার হচ্ছে। ইতোমধ্যে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন থ্রি’ ১০ পর্ব প্রচার হয়ে গেছে। সিজন থ্রি দর্শকদের মাঝে সাড়া ফেললেও কয়েকটি কারণে দর্শকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা অমির সমালোচনাও করছেন।

এর কারণ, এই সিজনে বেশ কিছু পরিবর্তন এনেছেন নির্মাতা। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- এবারের পর্বগুলোতে নাটকটির অন্যতম চরিত্র নেহাল ও আরেফিনকে না রাখা। আর এ জন্যই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সমালোচনার মুখে পড়তে হচ্ছে নির্মাতাকে।

নেহাল ও আরেফিন- দুই চরিত্রে অভিনয় করেছিলেন তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার। সম্প্রতি ব্যাচেলর পয়েন্ট সিজন থ্রি’তে নেহাল ও আরেফিন চরিত্র না থাকার বিষয়টি ব্যাখ্যা করেন সিরিজটির নির্মাতা কাজল আরেফিন অমি।

অমি বলেনব, গল্পের প্রয়োজনে তাদের সরিয়ে নিয়েছি। আমাদের স্কুল এবং কলেজ জীবনে যে ফ্রেন্ডগুলো থাকে তাদের সঙ্গে কি সারা জীবন একসঙ্গে থাকা হয় না। একটা সময়ে দেখা যায়- খুব ক্লোজ ফ্রেন্ডদের সঙ্গেও যোগাযোগ থাকে না। আবার হুট করে একদিন যোগাযোগ হয়। এমনটি তো নাটকের ক্ষেত্রেও হতে পারে।

বার্তাকক্ষ,০৮ নভেম্বর,২০২০;