Home / বিনোদন / বৈশাখের নাটকে তাহসান-মমের জুটি
বৈশাখের নাটকে তাহসান-মমের জুটি

বৈশাখের নাটকে তাহসান-মমের জুটি

তাহসান খান এবং জাকিয়া বারী মম একসঙ্গে খুব বেশি কাজ করেননি। তবে তিনটি কাজ তারা একসঙ্গে করেছেন। সবগুলোই দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছে। আসছে পহেলা বৈশাখে আরটিভিতে প্রচারের জন্য নন্দিত নির্মাতা সাগর জাহানের রচনায় ও নির্দেশনায় ‘সোনালি ইলিশের গল্প’ নাটকে আবারো একসঙ্গে অভিনয় করেছেন তাহসান ও মম। এরই মধ্যে গেল সপ্তাহে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এর আগে তাহসান সাগর জাহানের নির্দেশনায় নাটকে অভিনয় করলেও এবারই প্রথম মম সাগর জাহানের নির্দেশনায় নাটকে অভিনয় করেছেন।

সাগর জাহানের নির্দেশনায় কাজ করা প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মম বলেন, ‘সাগর ভাইয়ের নির্দেশনায় কাজ করে ভীষণ ভালো লেগেছে। খুব সুন্দর একটি গল্প, পুরো গুছানো একটি ইউনিট। যে কারণে বেশ স্বাচ্ছন্দ্যতা এবং আরাম নিয়ে কাজটি করেছি। মূল কথা সোনালি ইলিশের গল্প একটি ভালো কাজ হয়েছে। আশা করছি ভালো লাগবে দর্শকের।’

গত ৫ এপ্রিলই নাটকটির শুটিং শেষে নিউইয়র্কে গিয়েছেন তাহসান খান। সেখানে তিনি স্টেজ শো’তে পারফর্ম করবেন। পরিচালক সাগর জাহান জানান, আসছে পহেলা বৈশাখে আরটিভিতে নাটকটি প্রচার হবে। তাহসান ও মম প্রথম একসঙ্গে শিহাব শাহীনের নির্দেশনায় ‘নীলপরী নীলাঞ্জনা’ নাটকে অভিনয় করেন। সর্বশেষ তারা দু’জন শিহাব শাহীনের নির্দেশনাতেই ‘ম্যানিকুইন মুমু’ নাটকে একসঙ্গে অভিনয় করেন। তাদের অভিনীত অন্য আরো দুটি দর্শকপ্রিয় নাটক হচ্ছে শিহাব শাহীনের ‘রূপকথা এখন আর হয় না’ এবং তানিম রহমান অংশু’র ‘স্বপ্নচুরি’।

এদিকে শুক্রবার মম রুশোর নির্দেশনায় পূবাইলে সজলের বিপরীতে একটি নাটকের শুটিংয়ে অংশ নেন। আগামী ২০ এপ্রিল মুক্তি পাবে মম অভিনীত অরুন চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’ চলচ্চিত্রটি। এতে মম অভিনয় করেছেন আলতা চরিত্রে।

নিউজ ডেস্ক:
আপডেট সময় ২:৩০ পি.এম ৯ এপ্রিল ২০১৮ সোমবার
কে এইচ