বেড়াতে এসে গণধর্ষণের শিকার হলো কিশোরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট :

ব্রাহ্মণবাড়িয়া : বড় ভাইয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে এসে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিন মিয়া (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর গ্রাম থেকে ওই কিশোরী ভাইয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। পরে সন্ধ্যার কিছু সময় আগে ওই কিশোরী সিএনজি অটোরিকশাযোগে ঘুরতে বের হয়। এসময় সিএনজি চালক রবিন ওই কিশোরীকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে সীমান্তবর্তী উমেদপুর গ্রামের একটি পুকুর পাড়ে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় রবিনের সাথে মিলে স্থানীয় কয়েকজন যুবক পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ওই কিশোরীর আর্তচিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে এসে মুমূর্ষু অবস্থায় তাকে মাটিতে পড়ে থাকতে দেখে পার্শ্ববর্তী বিজিবি ক্যাম্পে খবর দেয়। খবর পেয়ে বিজিবি সদস্যরা মুমূর্ষু অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে জানান, এ ঘটনায় বুধবার রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সিএনজি চালক রবিনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। ধর্ষিত কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৩:০৬ অপরাহ্ন, ২৪ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ০৮ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

Share