Home / খেলাধুলা / বেপরোয়া সাব্বির, থামাবে কে?
বেপরোয়া সাব্বির, থামাবে কে?

বেপরোয়া সাব্বির, থামাবে কে?

বেপরোয়া সাব্বির- বাংলাদেশের ক্রিকেটে বর্তমান সময়ের সবচেয়ে সমালোচিত নাম সাব্বির রহমান। একের পর এক অনিয়মের কারণে বার বার সমালোচনার মুখে পড়েছেন তিনি।

এইতো কিছুদিন আগেই এক ভক্তকে পিটিয়ে পেলেন বিরাট শাস্তি।কিন্তু সে ঘাঁ না শুকাতেই আবারো সমালোচনায় মুখে তিনি।

গতকাল ফেইসবুকের একটি গ্রুপে রাত ১২ টার দিকেও লাইভে এসে তিনজন মেয়ের সাথে কথা বলতে দেখা যায় তাকে। যে গ্রুপের মেম্বার প্রায় দশ হাজার। তবে কি কারণে বা কোন বিষয়ে কথা বলেন তা জানা যায়নি।

তার এমন কাজের পর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বইছে সমালোচনার ঝড়।আজ এক টাইগার ভক্ত সাব্বিরে সমালোচনা করে ফেইসবুকের ‘বাংলাদেশ ত্রিকেট ফেনস’ গ্রুপে একটি পোস্ট দেন।

যেখানে সাব্বির কে নিয়ে অনেকেই সমালোচনা করে বিভিন্ন কমেন্ট করেন। তার পোস্টটি নিম্নে হুবহু তুলে ধরা হলো-

সাব্বির সাহেব হয়ত ভুলে গেছে তার আসল দায়িত্ব টা মাঠে পারফর্ম করা রাত ১২ টায় মেয়েদের সাথে সোসাল মিডিয়ায় বেহাপনা করা নয়।

বেপরোয়া সাব্বির, থামাবে কে?

যতটুকু জানি আন্তর্জাতিক কোন সিরিজে প্রত্যেক প্লেয়ারকে রাত ১০ টার মধ্যে ঘুমিয়ে পরার নিয়ম আছে কিন্তু সাব্বির সাহেব আবার এসব নিয়ম-টিয়ম মানে নাকি তিনি তো স্টার বড় সুপার স্টার মাঠে নামেন আর দলকে জিতিয়ে ফিরেন তার কাছে আবার নিয়ম কিসের বিশ্বাস হচ্ছে নাতো দেখে নেই তার শেষ কয়েকটা ম্যাচ জিতানো ইনিংস।

(১,১,০,২,১০,৬,২৪) দিনের পর দিন যে এমন মহাকাব্যিক ইনিংস খেলে যাচ্ছে তার কোন নিয়মে বাধা থাকা উচিত নয়।.>> সরি সাব্বির ভায়া তুমি তোমার পারসোনাল লাইফ কিভাবে কাটাবে এটা একান্তই তোমার ব্যাপার কিন্তু আগে তোমার আসল দায়িত্বটা পালন করো।

তুমি রক্তে ভেজা অর্জিত বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতেছে এটা তোমার মাথায় রাখা উচিত কেননা তুমি এ জাতির লক্ষ-লক্ষ তরুনের আইডল তোমার কাছে তারা ভালো কিছু শিখতে চায় তোমার মত দেশকে ভালো কিছু উপহার দিতে চাইবে কিন্তু তুমি যা শুরু করছ তাতে তোমাকে ধিক্কার দেওয়া ছাড়া তোমার কপালে আর কিছু জুটবে না…!!

হাতে সময় বেশি নেই নিজেকে শুধরাও না হয় আর নিজের অস্তিত্ব খুজে পাবে না….!! (ফেইসবুক থেকে সংগৃহীত)

(জুম বাংলা)