Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত : আহত ১
কচুয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত : আহত ১

কচুয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত : আহত ১

চাঁদপুরে কচুয়ায় সাচার গৌরীপুর সড়কের বাঁচাইয়া ব্রিকফিল্ড এলাকায় মঙ্গলবার(০৯ অক্টোবর) কাভারভ্যান ও মোটরসাইকেল মর্মান্তিক দুর্ঘটনায় রিপন (৩৭) নামের এক যুবক নিহত ও ইসহাক মিয়া (২৫) নামের অপর এক যুবক মারাত্মক ভাবে আহত হয়েছে।

সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে কচুয়া-সাচার-গৌরীপুর সড়কের বাচাঁইয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত রিপন উপজেলার মনপুরা গ্রামের রুস্তম আলীর ছেলে ও আহত ইসহাক একই গ্রামের হারুন মিয়ার ছেলে।

সরেজমিনে জানা গেছে,কচুয়ামুখী একটি দ্রুতগামী কাভারভ্যান-সাচার গামী মটর সাইকেলের সাথে মুখোমুখী সংঘংর্ষ হয়। এতে মোটর সাইকেলে থাকা দু’জন গুরুতর আহত হলে, স্থানীয় লোকজন ছুঁটে এসে তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রিপন মারা যায় এবং অপর আহত ইসহাক মিয়াকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করে।

এ সময় স্থানীয় জনতা ঘাতক কাভারভ্যানটি আটক করলেও চালক-হেলপার পালিয়ে যায় এবং মোটর সাইকেলটি ধুমরে-মোচড়ে যায়। কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতাউর রহমান ভূঁইয়া বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং গাড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হবে।’

এ ব্যাপারে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.হামিমা আক্তার বলেন, ‘স্থানীয়রা প্রথমে তাদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় রিপন মারা যায় এবং অপরজনকে পায়ের থেতলে যাওয়া উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে। আহত ইসহাক মিয়া বর্তমানে জীবন-মৃত্যুর সন্ধ্যিক্ষনে রয়েছে বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।’

এদিকে কচুয়া উপজেলার বাঁচাইয়া এলাকায় কাভারভ্যান ও মটরসাইকেল মর্মান্তিক দূর্ঘটনায় নিহত রিপনের মনপুরা গ্রামের বাড়ীতে পরিবারের মাঝে শোকের মাতম বইছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু
০৯ অক্টোবর,২০১৮