মতলব উত্তরে বেপরোয়া ট্রলির ধাক্কায় হতাহত ২

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বেপরোয়া ট্রলির ধাক্কায় রিফাত আহমদ রাফি নামে ৬ষ্ঠ শ্রেনীর ১ স্কুল ছাত্র নিহত ও ১ জন আহত হয়েছে।

৬ মার্চ রোববার সকালে উপজেলার গজরা ইউনিয়নে এ দূর্ঘটনা ঘটে। নিহত রিফাত আহমদ রাফি (১১) উপজেলার বৈথ্যনাথপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে স্থানীয় ওটারচর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। আহত জান্নাতী (১৪) উপজেলার মালাইর কান্দি গ্রামের আলী হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রেজানা যায়, রোববার সকালে রিফাত বাজার করতে স্থানীয় গজরা বাজারে আসার পথিমধ্যে মালাইরকান্দি রাস্তার বাম পাশের্^ সাইকেল থামিয়ে দাঁড়িয়ে ছিল। এমতাবস্থায় বিপরিত দিক থেকে আসা গজরা বাজারের কাঠ ব্যাবসায়ী শাহআলম ও তার ড্রাইভার বেপরোয়াভাবে ট্রলি চালিয়ে রিফাতকে থাক্কা দিলে সে মারাত্মকভাবে আহত হয়, পাশের ঘর থেকে বের হতেই স্কুল পড়ুয়া আরেক ছাত্রী (জান্নাতি) পায়ের উপর দিয়ে চালিয়ে দিলে সেও আহত হয়। তাৎক্ষণিক স্থানীয়রা রিফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক কর্তব্যরত চিকিৎসক ডা. রাশেদুল হাসান তাকে মৃত ঘোষনা করেন। এলাকাবাসী ট্রলিটি আটক করলেও চালক পালিয়ে যায়।

ওসি মোহাম্মদ শাহজাহান কামাল জানান, ট্রলিটি আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ আসাদুজ্জামান জুয়েল বলেন, সকাল সাড়ে নয়টার সময় হাসপাতালে সড়ক দুর্ঘটনায় আহত রাফি নামে একজনকে নিয়ে আসা হয়। পরে পরীক্ষা করে তাকে মৃত গোষনা করা হয়েছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মতলব উত্তর থানার এসআই রমিজ। তিনি জানান, রাফি রাস্তার বাম পাশে সাইকেল থামিয়ে দাঁড়িয়ে ছিল। আর জান্নাতি ঘর থেকে বের হয়ে রাস্তায় আসার সময় ট্রলিটি বেপরোয়া ভাবে চালিয়ে উল্টা দিকে গিয়ে রাফি ও জান্নাতকে থাকা দেয়। এতে রাফি মারা যায় ও জান্নাত আহত হয়েছে। ট্রলি গাড়িটি আটক করা হয়েছে। তবে ড্রাইভার পলাতক রয়েছে।

এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাজাহান কামাল বলেন, ঘটনাটি জানারপর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং ট্রলি গাড়িটি জব্দ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিজস্ব প্রতিবেদক

Share