Home / চাঁদপুর / বি এম আখতার হোসেন রাঙ্গার মৃত্যুতে জেলা জাসদের শোক
jsd

বি এম আখতার হোসেন রাঙ্গার মৃত্যুতে জেলা জাসদের শোক

জাতীয় সমাজাতন্ত্রিক দল জাসদ কেন্দ্রিয় কার্যকরি কমিটির সদস্য বি এম আখতার হোসেন রাঙ্গার মৃত্যুতে চাঁদপুর জেলা জাসদের সভাপতি অধ্যাপক হাসান আলী সিকদার ও সাধারণ সম্পাদক মো.মনির হোসেন মজুমদার গভীর শোক প্রকাশ করেন। তারা প্রয়াত নেতার শোক সন্তপ্ত পরিবার-স্বজন এবং সহযোদ্ধাদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রয়াত নেতা বি এম আখতার হোসেন রাঙ্গার সংগ্রামী রাজনৈতিক জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানান ।

জাসদ নেতা বিএম আখতার হোসেন রাঙ্গা শনিবার ২১ ডিসেম্বর ভোর ৬ টায় ঢাকার রায়েরবাগস্থ বাসভবনে আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
(ইন্না … … রাজেউন)। মৃতুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী,তিন পুত্র,এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী ও সহযোদ্ধাদের রেখেছেন।

প্রয়াত জাসদ নেতা বিএম আখতার হোসেন রঙ্গার মরদেহ শেষবারের মত শনিবার দুপুর ১ টায় জাসদ কেন্দ্রিয় কার্যালয় চত্বরে নিয়ে আসা হয়। সেখানে দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপিসহ কেন্দ্রিয়,মহানগর ও সহযোগী সংগঠনসমূহের নেতৃবৃন্দ তার কফিনে দলীয় পাতাক মুড়িয়ে এবং পুস্পস্তবক অর্পণ করে ও সালাম জানিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

প্রয়াত জাসদ নেতা বিএম আখতার হোসেন রাঙ্গার মরদেহ তার গ্রামের বাড়ি নড়াইল জেলার কালিয় উপজেলার ধানাই গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার নামাজে জানাজা শেষ পারিবারিক গোরস্থানে দাফন কাজ সম্পন্ন হবে। (সাজ্জাদ হোসেন,সহ-দফতর সম্পাদক এর পোস্ট থেকে নেয়া )

করেসপন্ডেন্ট,২১ ডিসেম্বর ২০১৯