Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে ফেরার পথে দুর্ঘটনায় হতাহত ৪
বিয়ে বাড়ির দাওয়াত

বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে ফেরার পথে দুর্ঘটনায় হতাহত ৪

বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে ফেরার পথে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের কভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারের সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে ১ সিএনজি স্কুটার চালক নিহত ও ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। ২৯ নভেম্বর রোববার বিকেলে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোরশেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে। আহতরা হলেন রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)। এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় রোববার দুপুরে আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের বহনকৃত সিএনজি স্কুটার ধানুয়া এলাকার ভাড়মন্দ মোড় নামক স্থানে আসলে, চাঁদপুর থেকে ছেড়ে আসা শাহ সিমেন্টের কভার্ড ভ্যানের সাথে সিএনজি স্কুটারের সংঘর্ষ হয়। এতে চালক ঘটনাস্থলে নিহত ও অন্য যাত্রীরা গুরুতর আহত হন।

হাসপাতাল সূত্র জানায়, স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক, চালক মোরশেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন। বাকি আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্যে তাদেরকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এছাড়া যানচলাচল স্বাভাবিক করে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি, শিমুল হাছান ২৯ নভেম্বর ২০২০