Home / সারাদেশ / বিয়ের ১২ দিন পর ইউপি ভবনে মিলল বরের ঝুলন্ত মরদেহ
রাজশাহীর পবা উপজেলায় ইউনিয়ন, রাজশাহীর পবা উপজেলায় ইউনিয়ন, রাজশাহীর পবা উপজেলায় ইউনিয়ন, রাজশাহীর পবা উপজেলায় ইউনিয়ন, রাজশাহীর পবা উপজেলায় ইউনিয়ন

বিয়ের ১২ দিন পর ইউপি ভবনে মিলল বরের ঝুলন্ত মরদেহ

রাজশাহীর পবা উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনে এক যুবকের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। নিহত যুবকের নাম মোফাজ্জল হোসেন (৩০)। মাত্র ১২ দিন আগে তিনি বিয়ে করেছিলেন।

২৯ নভেম্বর রোববার ভোরে দামকুড়া থানার হরিপুর ইউপি ভবনের একটি ঘরের জানালার সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় ওই যুবকের মরদেহ দেখা যায় বলে জানান ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল।

তিনি বলেন, ওই যুবক আত্মহত্যা করেছেন। নিহত মোফাজ্জল হোসেন হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামে ১২ দিন আগে বিয়ে করেছিলেন। পারিবারিকভাবেই তার বিয়ে হয়। তার শ্বশুরের নাম রফিকুল ইসলাম। মোফাজ্জল হোসেন পেশায় ভ্যানচালক।

মোফাজ্জল রাজশাহীর তানোর উপজেলার চান্দুরিয়া ইউনিয়নের যুগলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিলের মতে, মাত্র কয়েক দিন আগে বিয়ে হলেও বউ শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি চলে যায়। তিনি আর সংসার করতে চাচ্ছিলেন না। দুদিন আগে মোফাজ্জল তাকে ফিরিয়ে নিতে শ্বশুরবাড়ি হরিপুর যান।

শনিবার মদ্যপ অবস্থায় স্থানীয় লোকজন তাকে চেয়ারম্যানের কাছে রেখে যান। রোববার দুপক্ষের লোকজনদের নিয়ে তাদের দাম্পত্য কলহের বিষয়ে মীমাংসায় বসার কথা ছিল। এ জন্য রাতে মোফাজ্জল হোসেনকে ইউপি ভবনের একটি কক্ষেই রাখা হয়।

চেয়ারম্যান আরও জানান, রোববার ভোরে দায়িত্বরত গ্রামপুলিশ জানালা দিয়ে মোফাজ্জলের ঝুলন্ত মরদেহ দেখে তাকে খবর দেন। পরে তিনি বিষয়টি থানায় অবহিত করেন। এর পর ঘটনাস্থলে যান।

রাজশাহীর দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, জানালায় লেপের একটি ছেঁড়া অংশ গলায় পেঁচানো অবস্থায় মোফাজ্জলের মরদেহ ঝুলেছিল। তারা ঘটনাস্থলে পৌঁছলেও মরদেহ নামাননি। পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেয়া হয়েছে। তারা এসে মরদেহ নামাবেন।

ঘটনাটি তারা তদন্ত করে দেখছেন; এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে মোফাজ্জলের পরিবার যেভাবে চান সেভাবেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা কক্ষ,২৯ নভেম্বর ২০২০