সারাদেশ

বিয়েবাড়িতে নাচতে গিয়ে গণধর্ষণের শিকার দু’তরুণী

চৌদ্দগ্রামে বিয়ে বাড়িতে নৃত্য পরিবেশনের জন্য নিয়ে ২ তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে এক নৃত্যশিল্পির মা বাদি হয়ে গ্রেফতারকৃত ৩ জনসহ ৮জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ২/৩ জনসহ মোট ১১ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে ২ নভেম্বর চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, উপজেলার উজিরপুর ইউনিয়নের শামুকসার গ্রামে এ ঘটনা ঘটে। মামলার পর রাতে শামুকসার গ্রামে পৃথক অভিযান চালিয়ে মুল হোতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হচ্ছে- উপজেলার শামুকসার গ্রামের ফুলমিয়ার ছেলে স্বপন, সদর দক্ষিণ উপজেলার বাগমারা গ্রামের বাহার মিয়ার ছেলে হাবিব ও ঠাকুরগাও জেলার রানী শংখল উপজেলার বেদাইন গ্রামের হাকিম (২৫)। গতকাল তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার এসআই ত্রিনাথ সাহা জানান, বিয়ে বাড়িতে নৃত্য পরিবেশন শেষে সদর দক্ষিণ উপজেলার পিপুলিয়া গ্রাম থেকে আসার পথে ২ নৃত্যশিল্পির পথরোধ করে একই গ্রামের হাবিব। পরে চৌদ্দগ্রাম উপজেলার শামুকসার গ্রামের স্বপনের বাড়িতে অপর একটি বিয়ের অনুষ্ঠানের কথা বলে তাদেরকে শামুকসার গ্রামে নিয়ে আসে।

পরে তাদেরকে শামুকসার গ্রামের মিজান মজুমদারের নবনির্মিত একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে আটক রেখে গণধর্ষণ করে।

এ ঘটনায় এক নৃত্যশিল্পির মা বাদি হয়ে শামুকসার গ্রামের স্বপন (২৩), সুমন (১৯), মাছুম (২০), জাকির (২১), মনির (২২), হাবিব (২৩) এবং ঠাকুরগাও জেলার রানী শংখল উপজেলার বেদাইন গ্রামের হাকিম (২৫) ও আমজাদপুর গ্রামের দুলালসহ ৮ জনের নাম উল্ল্যেখ করে অজ্ঞাতনামা আরো ২/৩জনসহ ১১ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলার আলোকে পুলিশ শামুকসার গ্রামে অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করে গতকাল আদালতের মাধ্যমে জেলাহাজতে প্রেরণ করেছে।

নিউজ ডেস্ক ||আপডেট: ০৩:৪০ পিএম, ১৬ নভেম্বর ২০১৫, সোমবার

এমআরআর

Share