Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বিস্ফোরণে নিহত মতলবের আপন দুই খালাতো ভাই, গ্রামে শোকের মাতম
নিহত

বিস্ফোরণে নিহত মতলবের আপন দুই খালাতো ভাই, গ্রামে শোকের মাতম

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারের একটি পাঁচতলা ভবনে ভয়াবহ বিস্ফোরণে নিহত চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আপন দুই খালাতো ভাই মানসুর হোসাইন (৪৩) ও মোঃ আল-আমিন (২৩) নামে দুই যুবক নিহত হয়েছে।

আজ বুধবার (৮ মার্চ) সকালে তাদের নিজ গ্রামের বাড়িতে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

নিহত মানসুর হোসাইন (৪৩) মতলব উত্তরের উত্তর ছেংগারচর পৌরসভা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট নব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোশারফ হোসেন মিয়াজীর দ্বিতীয় ছেলে। হিত মানসুর হোসাইনের মুজাহিদ নামে ৫ বছরের একটি সন্তান রয়েছে। তারা ৪ ভাই। অপরদিকে নিহত আল-আমিন উপজেলার ষাটনল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন জ্যেষ্ঠ পুত্র। তারা দুই ভাই।

নিহত

নিহত মানসুর হোসাইন (৪৩) এর জানাজা নামাজ আজ সকাল ১০টার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৯নং ওয়ার্ডের দারুচ্ছুন্নাত ছালেহিয়া মফিজুল ইসলাম দ্বীনিয়া মাদ্রসা মাঠে অনুষ্ঠিত হয়। এসময় নিহত মানসুর হোসাইন এর বাবা আলহাজ্ব মোশারফ হোসেন মিয়াজী আবেক আপ্লুত হয়ে তার সন্তানের আত্মার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করেন।

এসময় পৌরসভার ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মোঃ আহসান হাবীব ও পৌর যুবলীগ নেতা মোঃ ইসমাইল হোসেন উপস্থিত ছিলেন।

জানা যায়, গতকাল মঙ্গলবার (৭মার্চ) বিকেলে দুই খালাতো ভাই মানসুর হোসাইন (৪৩) ও মোঃ আল-আমিন (২৩) নামে দুই যুবক টাইলস কিনার জন্য রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারের একটি পাঁচতলা ভবনে যান। বিকেলে পৌনে ৫টার সময় ওাই ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে পুরো ভবনটি ধ্বংসস্তূপে পরিণত হয়। এ বিস্ফোরণে তারাসহ ১৭ জন নিহত হন। নিহত আল-আমিন তার খালার বাসা ঢাকায় থেকে ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ থেকে এইচএসসি পাস করে অস্ট্রেলিয়া উচ্চ শিক্ষার জন্য আইইএলটিএস করছিলেন। অপরদিকে মানসুর হোসাইন ঢাকায় তার বাবার সাথে ব্যবসা পরিচালনায় ছিলেন।

এদিকে রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারের একটি পাঁচতলা ভবনে ভয়াবহ বিস্ফোরণে হিত চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আপন দুই খালাতো ভাই মানসুর হোসাইন (৪৩) ও মোঃ আল-আমিন (২৩) নামে দুই যুবকের লাশ গ্রামের বাড়িতে এসে পৌছে আজ বুধবার সকাল ৮ টার সময়। এসময় নিহত দুই যুবকের বাড়িতে স্বজনদের আর্তনাত ও আহাজারিতে ভারী হয়ে উঠে বাড়ির পরিবেশ। সন্তানের এই অকাল মৃত্যুতে তাদের বাবা-মা বাক শক্তি হারিয়ে ফেলে।

এদিকে ছেংগারচর পৌরসভা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন মিয়াজীর ছেলে মানসুর হোসাইন এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন পৌরসভার ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মোঃ আহসান হাবী ও পৌর যুবলীগ নেতা মোঃ ইসমাইল হোসেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৮ মার্চ ২০২৩