Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হলেন কচুয়ার মহিউদ্দিন
বিসিএস

বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হলেন কচুয়ার মহিউদ্দিন

৪১-তম বিসিএস’এ শিক্ষা ক্যাডারে (সাধারন শিক্ষা) সুপারিশ প্রাপ্ত হয়েছেন, কচুয়া উপজেলার মেঘদাইর গ্রামের অধিবাসী মো. মহিউদ্দিন। তিনি ওই গ্রামের মৃত মো. তৈয়ব আলীর সুযোগ্য সন্তান।

জানা গেছে, তিনি ২০০৯ সালে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মেঘদাইর তাহেরিয়া ফাজিল মাদ্রাসা থেকে দাখিল ও একই প্রতিষ্ঠা থেকে ২০১১ সালে আলিম ও ঢাকা বিশ^বিদ্যালয় থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ২০১৬ সালে বিএ (অনার্স) ২০১৭ সালে এম.এ সম্পন্ন করেন। পরবর্তীতে তিনি বাংলাদেশ কৃষি ব্যাংক’এ কর্মরত ছিলেন এবং মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয়ের বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরন এলাকা কর্তৃপক্ষ (বেপজা) কাউন্সিলর কাম ইন্সপেক্টর (৯ম গ্রেড/প্রথম শ্রেনি) এ কর্মরত রয়েছেন। কচুয়ায় নিজ এলাকায় পড়াশুনা অবস্থায় কিছুদিন স্থানীয় কচুয়া বার্তা পত্রিকায় রিপোর্টার হিসেবে কাজ করেছিলেন তিনি।

সর্বশেষ অতি সম্প্রতি ৪১-তম বিসিএস’এ (সাধারন শিক্ষা) সুপারিশ প্রাপ্ত হন। এদিকে কচুয়া উপজেলা মেঘদাইর গ্রামের অধিবাসী, সাবেক মেধাবী শিক্ষার্থী মো. মহিউদ্দিন ৪১-তম বিসিএস’এ (সাধারন শিক্ষা) সুপারিশ প্রাপ্ত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৫ আগস্ট ২০২৩