Home / উপজেলা সংবাদ / বিষ্ণুপুরে ঝুঁকিপূর্ণ কেন্দ্র নিয়ে বিএনপি প্রার্থীর শঙ্কা
বিষ্ণুপুরে ঝুঁকিপূর্ণ কেন্দ্র নিয়ে বিএনপি প্রার্থীর শঙ্কা

বিষ্ণুপুরে ঝুঁকিপূর্ণ কেন্দ্র নিয়ে বিএনপি প্রার্থীর শঙ্কা

চাঁদপুর সদর উপজেলার ইউপি নির্বাচন ৩১ মার্চ । দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনী আমেজ ও উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে । যদিও এখনো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি, সাধারণ ভোটাররা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করে ।

নং বিষ্ণুপুর ইউনিয়নের কয়েকটি ওয়ার্ড ঝুকিপূর্ণ মনে করছেন, বিএনপির সমর্থিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. হাবিবুর রহমান মন্টু বেপারী । তিনি বলেন, কেন্দ্র দখলের পায়তারা করছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী। আমার কোনো ধরনের প্রচার-প্রচারণা করতে দেওয়া হয়না এবং পোস্টার ব্যানার লাগাতে বাধা দেওয়া অভিযোগ রয়েছে।

তিনি প্রশাসনের কাছে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন আশা করেন। আইন শৃঙ্খলা বাহিনী ও নির্বাচনী কাজে সংশ্লিষ্ট কর্মকর্তারা সততার সাথে দায়িত্ব পালন করবেন বলে তিনি আশা করেন।

তিনি বলেন, ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের উত্তর বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ৪নং ওয়ার্ডের লালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ৬নং ওয়ার্ডের ধনপর্দ্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ৮ নং ওয়ার্ডের খেরুদীয়া দেলোয়ার হোসেন ্স্কুল এন্ড কলেজ কেন্দ্র, ৯নং ওয়ার্ডের হাসাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রগুলো ঝুকিপূর্ণ মনে করছেন। উক্ত কেন্দ্রগুলোতে নির্বাচনের দিন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নাসির উদ্দিন শামীম খান বলেন, বিগত দিনের ন্যায় এই ইউনিয়নে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। ঝুঁকিপূর্ণ কেন্দ্র বলতে আমি কিছুই বুঝিনা। এই ইউনিয়নে কোন ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই।

বিষ্ণুপুরে ঝুঁকিপূর্ণ কেন্দ্র নিয়ে বিএনপি প্রার্থীর শঙ্কা

About The Author

মো. জাবেদ হোসেন,
: আপডেট ১২:০৯ পিএম, ২৫ মার্চ ২০১৬, শুক্রবার
ডিএইচ