Home / উপজেলা সংবাদ / বিষ্ণুপুরের ২নং ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে থাকতে চান লিয়াকত বেপারী
বিষ্ণুপুরের ২নং ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে থাকতে চান লিয়াকত বেপারী

বিষ্ণুপুরের ২নং ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে থাকতে চান লিয়াকত বেপারী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর সদরের ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের গরীব-দুঃখী ও মেহনতি মানুষের পল্লীবন্ধু ২নং ওয়ার্ড মো. লিয়াকত বেপারী। দ্বিতীয় বার নির্বাচিত এ মানুষটি সমাজ সেবক, ব্যবসায়ী ও শিক্ষা অনুরাগী।

১নং বিষ্ণুপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত সেকান্দর বেপারীর ছেলে মোঃ লিয়াকত বেপারী ২ ছেলে ১ মেয়ের জনক। জনগণের পাশে বিপদে অ াপদে যাকে সব সময় দেখা যায় বলে জানা গেছে।

এ বিষয়ে মেম্বার পদপ্রার্থী লিয়াকত বেপারী জানান, আমার ওয়ার্ডে ভোটার সংখ্যা ১২শত ৩ জন। আমি ৩১ মার্চ নির্বাচনে মেম্বার পদে বিজয় লাভ করলে ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডকে মডেল হিসেবে গড়ে তুলবো। নির্বাচনে জয়ী হয়ে প্রথমে অসহায় দরিদ্রদের পাশে দাঁড়িয়ে যাদের থাকার স্থান নেই তাদেরকে সরকারের মাধ্যমে থাকার স্থানের ব্যবস্থা করবো, আমার ওয়ার্ডের ৭৫ ভাগ লোকই অসহায়, দারিদ্রতায় ভুগছে, তাদের পাশে দাঁড়িয়ে দারিদ্রতা দূর করার চেষ্টা করবো, বিধবা মায়েদের যারা বিধবা ও বয়স্ক ভাতা পায়নি তা ব্যবস্থা করে দেবো, মাদক প্রতিরোধে এগিয়ে যাবো, অন্ধ ও প্রতিবন্ধী মানুষের প্রয়োজনীয় যা যা প্রয়োজন সাধ্যমত তা দেওয়ার চেষ্টা করবো। এরপর এলাকা থেকে মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড দূর করবো, রাস্তা-ঘাট উন্নয়নে ও বিশেষ করে কবরস্থানের উন্নয়নমূলক কাজ করবো, বাল্যবিবাহ প্রতিরোধ আমার শতভাগ নজরদারী থাকবে।

তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে আমার জয় সু-নিশ্চিত। ভোটাররা কেন্দ্রে নিরাপদে ভোট দিতে পারলে আমি জয়লাভ অবশ্যই করবো। আমি কাজে এবং কথায় বিশ্বাসী। জনগণের কাছে বিশ্বাস সৃষ্টি করার মতো আমি অনেক কাজ করেছি, কাজের মূল্যায়ন জনগণের দেয়া ভোট থেকে প্রমাণ পাবো। আগামী ৩১ মার্চ রাতে সেই প্রমাণের অপেক্ষায়…।

|| আপডেট: ০৫:৩৩ অপরাহ্ন, ০৬ মার্চ ২০১৬, রোববার

এমআরআর