বিষ্ণুদী মাদ্রাসা রোডে দুধর্ষ ডাকাতি

শরীফুল ইসলাম:

চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে দুধর্র্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার ভোড় ৪ টায় মুন্সি বাড়ীর সেলিম পাটওয়ারীর বাসায় তার স্ত্রী ও সন্তানকে গলায় অস্ত্র ঠেকিয়ে ৩০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায় সংঘবদ্ধ ডাকাত দল।

জানা যায়, ট্রাকঘাট এলাকার ইট বালুর ব্যাবসায়ী সেলিম পাটওয়ারী তার স্ত্রী নাজনিন ও ২ সন্তান রেখে ব্যবসায়িক কাজে ঢাকায় যান। এ সুযোগকে কাজে লাগিয়ে এলাকার সংঘবদ্ধ ডাকাত চক্র ভোর রাতে বাসার পশ্চিম দিকের জানালায় কাঠি ঢুকিয়ে কৌশলে দরজার ছিটকারি খুলে ঘরে প্রবেশ করে।

এ সময় ৫ থেকে ৭ জনের মুখোশধারী ডাকাত দল সেলিম পাটওয়ারীর স্ত্রী নাজনিন ও তার ২ সন্তানের গলায় অস্ত্র ঠেকিয়ে তাদেরকে চিৎকার না করার জন্য মুখে তোয়ালে পেচিয়ে রাখে এবং চিৎকার করলে প্রাণে মেরে ফেলার ভয় দেখায়। পরে তারা স্ট্রীলের আলমারী খুলে ৩০ স্বর্ণালংকার ও নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এছাড়া ডাকাতদল ঘরের বিভিন্ন আসবাব পত্র তছনছ করে রেখে যায়। সেলিম পাটওয়ারীর বাসায় তার স্ত্রীর পাশের কক্ষে তার খালাত ভাই খুলনার রাসেল ও তার স্ত্রী রাত্রী যাপন করে। ডাকাত দল সেই কক্ষে না গিয়ে নাজনিনের কক্ষ থেকে মালামাল লুট করে নিয়ে যায়। ঐ সময় ডাকাতির ঘটনা সেলিমের খালাত ভাই রাসেল টের পায়নি।

ডাকাতদল চলে যাওযার পর সেলিমের স্ত্রীর ডাক চিৎকারে রাসেল ও তার স্ত্রী ঘুম থেকে উঠে। ডাকাতির ঘটনা জানতে পেরে সেলিম পাটওয়ারী ঢাকা থেকে চাঁদপুরে এসে চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share