Home / চাঁদপুর / বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ
বিষ্ণুদী

বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

চাঁদপুর শহরের তালতলা বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয়ের স্কুল মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল হোসেন।

তিনি বলেন, একটা স্কুল পরিচালনা করতে গেলে সবচেয়ে বেশি প্রয়োজন খেলার মাঠ, আমি যদি তোমাদের জিজ্ঞেস করি যে, তোমরা কি হতে চাও? একবাক্যে সবাই বলবে কেউ ডাক্তার হবে, আবার কেউ বলবে ইঞ্জিনিয়ার হবো, প্রশাসনিক কর্মকর্তা হবো, পুলিশ হবো, ডিসি হবো, এসপি হবো, কিন্তু আমি বলবো যে, সবার আগে তোমাকে ভালো মানুষ হতে হবে। একজন ভালো মানুষই পারে ভালো শিক্ষা দিতে, ভালোভাবে দেশ পরিচালনা করতে, ভালো নেতৃত্ব দিতে।

তোমাদের এই স্কুলের শিক্ষক শিক্ষিকা বৃন্দ সুশিক্ষায় শিক্ষিত, অত্যন্ত ভালো মানুষ, ইনশাআল্লাহ আমি মনে করি তোমাদের এখান থেকেই আগামী দিনে দেশ পরিচালনার জন্য কেউ ডিসি, কেউ এসপি, কেউ রাষ্ট্রপতি, আবার কেউ প্রধানমন্ত্রী হবে।

বিষ্ণুদি আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষিকা নার্গিস বেগম ও শিক্ষক আনাোযার হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর সদর ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ সাদেক হোসেন, চাঁদপুর সদর উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল হাই, চাঁদপুর সদর আক্কাছ আলী ক্লাস্টার,উপজেলা সহকারি শিক্ষা অফিসার, মানছুর আহমেদ , পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, অভিভাবক কমিটির সভাপতি মির্জা জাকির, কাজী খোদেজা আক্তার, মাহবুবা সুলতানা, অর্পনা বিশ্বাস, শাহনাজ পারভীন, আসমা আক্তার, আবিদা সুলতানা, সুমাইয়া সুলতানা, পপি রানী, নাসির আলম প্রমুখ।

স্টাফ করেসপন্ডেট, ২৩ ফেব্রুয়ারি ২০২৩