Home / চাঁদপুর / বিশ্ব মুসলমান এক হয়ে কাজ করতে হবে : সৈয়দ ড. সাইফুদ্দিন আহমেদ
মুসলমান

বিশ্ব মুসলমান এক হয়ে কাজ করতে হবে : সৈয়দ ড. সাইফুদ্দিন আহমেদ

বিশ্ব মুসলমান এক হয়ে কাজ করতে হবে ইসলাম ধর্মের জন্য। ফিলিস্তানি মুসলমানদের উপর আক্রমণ করে হত্যা করা হয়েছে আমাদের মুসলিমদের এক হয়ে কাজ করতে হবে ইসলামের জন্য । আমাদের নবী হযরত মোস্তফা সাল্লাল্লাহু সাল্লাম হযরত আদম নবীর চেয়েও উপরের নবী । আপনারা জানেন যেই নবী সৃষ্টি না হলে পৃথিবী সৃষ্টি করত না আল্লাহ সবার আগে নবী সৃষ্টি করে রাখছেন সেই নবী হযরত মুহাম্মদ সাঃ যে নবী ইসলাম জিন্দা করার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন সেই নবীর ইসলামের জন্য কাজ করতে হবে । প্রয়োজনে জীবনও দিতে হবে নবীর প্রেম আখিজা থাকতে হবে আমাদের মাঝে ।
মাইজভান্ডারী তরিকা কাদরিয়া সিলসিলা পালন করতে হবে। মাইজভান্ডার দরবার শরীফের নবী বংশের ৩১ তাম আওলাদে রাসুল ও বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান হযরত শাহ সুফি সৈয়দ ডক্টর সাইফুদ্দিন আহমেদ আল হাসানী ওয়াল হুসাইনি আল মাইজভান্ডারী একথাগুলো বলেন।

তিনি আরো বলেন বাংলাদেশ স্বাধীন হয়েছে ২ লক্ষ মা-বোনের ইজ্জত হারিয়েও সকল শহীদের রক্তের বিনিময়ে সুন্দর বাংলাদেশ উপহার পেয়েছি যারা দেশের জন্য জীবন দিয়ে শহীদ হয়েছেন সকল শহীদদের শ্রদ্ধা জানাই । তাই বাংলাদেশে ও ইসলামের জন্য কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে । আমার বাবা মইনুদ্দিন আহাম্মেদ যেভাবে কাজ করে গেছেন সে দাঁড়ায় আলোকে তোমরা কাজ করবা। এইখানকার জন্য আব্দুল হালিম ভান্ডারী অনেক ত্যাগ স্বীকার করে কাজ করে গেছেন আলিম ভান্ডারীর মতোই তোমরা এক হয়ে কাজ করতে হবে । আমাদের অনেক কমিটি রয়েছে বাংলাদেশ সুপ্রিম পার্টি , আঞ্জুমানে রহমানিয়া কমিটি মঈনীয়া যুব ফোরাম কমিটি সকলে এক হয়ে কাজ করতে হবে । এমন কিছু কাজ করা যাবে না যাহা অন্যের ক্ষতি হয়।

যেকোনো মানুষের উপকারে এগিয়ে আসবে তরিকতের এক ভাই বিপদে পড়লে পাশে গিয়ে দাঁড়াবেন। ২৪ জুন সোমবার চাঁদপুর শহরের ৫ নং ওয়ার্ড ঢালীর ঘাট আঞ্জুমানে রহমানিয়া খানকা শরীফে অনুষ্ঠানে এই কথাগুলো বলেন, উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন খলিফা মাওলানা রুহুল আমিন, এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ শরীফ আহমেদ, ও নারায়ণগঞ্জের কৃতি সন্তান খলিফা মোহাম্মদ মারুফ আহমেদ, খলিফা ও সাংবাদিক মোঃ কামরুজ্জামান হারুন কুমিল্লার চান্দিনার খলিফা শাহ মোহাম্মদ আখতারুজ্জামান খলিফা মোহাম্মদ মনির খান, চাঁদপুর অনলাইন প্রেস ক্লাব সভাপতি প্রভাষক শেখ মহসিন দৈনিক চাঁদপুর সময় এর প্রকাশক ও বাংলা স্টার সম্পাদক মোঃ এরশাদ খান চাঁদপুর কাগজ এর সম্পাদক প্রকাশক মোঃ মনোয়ার কানন, জাকের পার্টির যুব ফ্রন্ট চাঁদপুর জেলার সভাপতি মোহাম্মদ দেলোয়ার হোসেন রাশেদ কানকা ও সাংবাদিক মোঃ সুজন সাংবাদিক মোহাম্মদ আরিফ সাংবাদিক মাহফুজ উল্লাহ খানকা কমিটির সভাপতি মোঃ টিটু,সহ-সভাপতি মোহাম্মদ সিরাজ ঢালী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর পাটোয়ারী, বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হাসেম গাজী, মাওলানা কবির হোসেন গাজী, ডাক্তার মোহাম্মদ আলী জিন্না মিদ্দা, আব্দুল মালেক মিয়াজী মোহাম্মদ লিটন দেওয়ান, খানকার যুব ফোরাম কমিটি সভাপতি মোহাম্মদ আলী, ও ফোরামের কাউসার সহ বিভিন্ন তরীকতের আশেকান ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার