ফরিদগঞ্জ

বিশ্ব জনসংখ্যা দিবসে ফরিদগঞ্জে আলোচনা সভা ও র‌্যালি

আতাউর রহমান সোহাগ
ফরিদগঞ্জে আলোচনা সভা ও র‌্যালীর মধ্যে দিয়ে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার(১১ জুলাই) সকালে র‌্যালিটি ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে পূণরায় হাসপাতাল প্রাঙ্গণে এসে শেষ হয়।

পরে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী। উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অহিদুর রহমান রানা।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ¦ মো. রফিকুল আমিন কাজল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাহাঙ্গীর আলম শিপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান(সংরক্ষিত) রীনা নাসরিন, দৈনিক যায়যায় দিনের উপজেলা প্রতিনিধি নূরনবী নোমান, মেডিকাল অফিসার ডা. শাহরিন আফরিন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তছলিম মিয়া।

স্বাস্থ্য পরিদর্শক মনির হোসেন ভূইয়ার পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম.ও ডা. আসাদুজ্জামান জুয়েল, দৈনিক যুগান্তরের প্রতিনিধি প্রবীর চক্রবর্তী, প্রেসক্লাব ফরিদগঞ্জের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগসহ হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্য সহকারীসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবৃন্দ।

আলোচনা সভা শেষে সেরা ৫জন স্বাস্থ্য সহকারীকে সনদপত্র ও পুরস্কাার প্রদান করা হয়।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ১০ পিএম, ১১ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

Share