Home / চাঁদপুর / বিশ্বের মানচিত্রে বাংলাদেশ সম্প্রীতির দেশ হিসেবে পরিচিত অর্জন করেছে
মেয়র নাছির
চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ (ফাইল ছবি)

বিশ্বের মানচিত্রে বাংলাদেশ সম্প্রীতির দেশ হিসেবে পরিচিত অর্জন করেছে

চাঁদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ বলেছেন, আজকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার নেতৃত্বে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ একটি সম্প্রতির দেশ হিসেবে পরিচিত অর্জণ করেছে। কোনো অপশক্তি যেনো এ সম্প্রীতি বিনষ্ট করতে না পারে এজন্যে সকলকে সতর্ক এবং ঐক্যবদ্ধ থাকতে হবে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে পৌর এলাকার পূজামন্ডপ কমিটির সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একটি বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, যেখানে সকল ধর্ম-বর্ণের মানুষ মিলে মিশে সুখে-শান্তিতে বসবাস করবে।

মেয়র আরো বলেন, চাঁদপুর পৌর এলাকায় শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপনের জন্যে পৌর সভার পক্ষ থেকে সকল সহযোগিতা করা হবে। প্রতিটি পূজা মন্ডপের রাস্তাগুলো যতটুকু সম্ভব সংস্কার করা হবে। এছাড়া মন্ডপগুলো আশপাশের ড্রেন, সড়কের বৈদুৎতিক বাতি এবং শহর এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন রাখা হবে।

সভায় বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, কালিবাড়ি মন্দীর কমিটির সহ-সভাপতি নরেন্দ্র পন্ডিত, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশিল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর রামকৃষ্ণ আশ্রমের ব্রহ্মচারী গর্বচৈতন্য মহারাজ, গোপাল জিউর আখরার যুগ্ম-সম্পাদক অরুপ কর্মকার প্রমুখ।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: : আপডেট, বাংলাদেশ ০৯ : ০০ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply