খেলাধুলা

বিপিএলে অপরিবর্তিত থাকছে টিকিটের মূল্য

বিপিএলের ষষ্ঠ আসরের জন্য টিকিটের নতুন মূল্য ধার্য করেনি প্রতিযোগিতার গভর্নিং কাউন্সিল। ক্রিকেটপ্রেমীরা পঞ্চম আসরে যে মূল্যে টিকিটি কিনেছিলেন একই মূল্যে কিনতে পারবেন এই আসরের টিকিটও।মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বাংলানিউজকে এতথ্য দিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখসোহেল।
শেখ সোহেল জানান, ‘টিকিটের দাম আগের আসরে যা ছিল ওইদামেই এবার বিক্রি করছি। তেমন কোনো পরিবর্তন নেই। যে দামে টিকিট ছিলো ওই দামেই থাকবে।’

বিপিএলের গত আসরের টিকিটের মূল্য
ঢাকা: শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, শহীদ জুয়েল ও মুশতাক স্ট্যান্ডে ৫০০ টাকা, আন্তর্জাতিক গ্যালারিতে ৫০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।
চট্টগ্রাম: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।
সিলেট: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, গ্রিন হিল এরিয়া ৪০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা ও ইস্টার্ন স্টান্ড ২০০ টাকা।
আসছে ৫ জানুয়ারি মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসরের খেলা।
বার্তাকক্ষ
১৮ ডিসেম্বর ২০১৮

Share