সারাদেশ

‘বিদ্রোহী নয়, আমি তো আ’লীগেরই প্রার্থী’

‘আমাকে অনেকেই বিভিন্ন সংবাদ মাধ্যমে দলের বিদ্রোহী প্রার্থী বলেছেন। দয়া করে আমাকে বিদ্রোহী প্রার্থী বলবেন না, কারণ আমি আওয়ামীলী করি, আমি তো আওয়ামী লীগেরই প্রার্থী।’
বুধবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে দশটা এক সাংবাদিক সম্মেলনে কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ হোসেন স্বপন এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, আমার দীর্ঘ দিনের রাজনৈতিক অভিজ্ঞতার কারণে জেলার প্রতিটি উপজেলায় বিভিন্ন ভাবে দলীয় নেতাকর্মী থেকে শুরু কওে সর্বস্তরের লোকজনের সাথে সুসম্পর্ক গড়ে ওঠেছে। তাই জেলা পরিষদের ভোটার ও দলের তৃণমূলের নেতাকর্মীদের দাবি ও সমর্থনের কারণে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। জেলা পরিষদ নির্বাচন নির্দদলীয় ও নিরপেক্ষ বলে আমি নির্বাচনের অংশ নিয়েছি। ভোটের মাধ্যমে যে বিজয়ী হউক না কেন, বিজয় তো আওয়ামীলীগেরই হবে।

এ সময় তিনি আরো বলেন, আমি দল বদলের রাজনীতিতে বিশ্বাস করি না। ১৯৭৯ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগ বুড়িচং উপজেলার বাকশিমুল ইউনিয়ন শাখার অন্যতম সদস্য নির্বাচিত হই। পরে ১৯৮১ সালে কুমিল্লা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদস্য নির্বাচিত হয়ে ১৯৮৬ সালে কলজে ছাত্র সংসদের ভিপি পদে নির্বাচনে অংশগ্রহণ করি। ১৯৮৭ সালে বুড়িচং উপজেলা ছাত্রলীগের সভাপতি পরে কুমিল্লা জেলা ছাত্রলীগের সহ সভাপতি দায়িত্ব পালন করি। ১৯৯০ সালে বাংলাদেশ আওয়মী লীগ, যুবলীগ বুড়িচং শাখার সভাপতি এবং ১৯৭৩ সালে আ.লীগ যুবলীগ কুমিল্লা জেলার শাখা সহ-সভাপতি নির্বাচিত হই। নব্বই দশকের স্বৈরাচার বিরোধী আন্দোলনে আমি বলিষ্ঠ ভূমিকা পালন করি।

চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ হোসেন স্বপন আরো জানান, আমি ২০০৯ সালে বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই। ২০০৯ সালে সর্বশেষ চলতি বছর আমাকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব দেওয়া হয়।’

কুমিল্লা করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৪০ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Share