চাঁদপুর

‘বিদায়ের পথে নাজাতের রমজানুল মোবারক’

‎Saturday, ‎11 ‎July, ‎2015 10:32:46 PM

কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল:
মহিমাম্বিত হে মাহে রমজান, দিন যত যাচ্ছে ততই রমজান আমাদের কাছ থেকে বিদায় নিচ্ছে। মুমিনদের জন্য এটি অনেকটা আফসোসের বিষয়। কারণ আবার ১ বছর বেঁচে থাকলে পবিত্র রমজান মাস পাওয়া যাবে। মাগফেরাতের ১০ দিন শেষ হয়ে শুরু হলো শেষ ও নাজাদের ১০দিন।

বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনায় আল্লাহর দেয়া অশেষ নেয়ামতের ইবাদত এই রমজান। রহমত শেষে এখন শুরু হলো ক্ষমা প্রার্থনার ১০ দিন।

রমজানের প্রতি মুহূর্ত কাটুক সকলের সুস্বাস্থ্য, সুশৃঙ্খল ও আত্মত্যাগের মহিমায়।

রমজান মাস সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কল্যাণমূলক কাজে অংশগ্রহণের মাস। এই মাসটি ক্ষমা প্রার্থনা ও দোয়ার মাস। রমজান মাসের ফজিলত, বরকত ও রহমতের কারণে আমি সকল মুসলমান, বিশেষ করে চাঁদপুরবাসীর নিকট অসুস্থতার জন্য দোয়াপ্রার্থী।

আমি গত ২৮ জানুয়ারী যৌথবাহিনীর গ্রেফতার হয়ে একাধিক মামলায় তালিকাভূক্ত হয়ে নির্যাতনের শিকার হই।

দীর্ঘ ৩ মাস কারাভোগের পর গত ১৬ এপ্রিল ২০১৫ তারিখে আইনী প্রক্রিয়ায় জামিনে বের হয়ে শারীরীক আশংকাজনক অবস্থায় চাঁদপুর ও ঢাকার একাধিক উন্নত চিকিৎসকগণের স্মরনাপন্ন হই।

আল্লাহ যেন আমাকে দ্রুত সুস্থ করে দেন, চাঁদপুরবাসীসহ সকল সুধীজন, সাংবাদিক, আইনজীবী ও দলীয় সকল স্তরের নেতাকর্মীবৃন্দের কাছে এই দোয়া প্রার্থী।

সর্বোপরি আল্লাহর সাহায্য কামনা করে সকলকে ধন্যবাদ।

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

Share