চাঁদপুর বিজয় মেলা মঞ্চে চাঁসকের সাংস্কৃতিক অনুষ্ঠান

এসো মিলি মুক্তির মোহনায় শ্লোগান কে নিয়ে চাঁদপুরের মুক্তিযুদ্ধের বিজয় মেলা। এ বছর স্বাধীনতার সুবর্ণজয়ন্তি ও মুজিব জম্মশতবার্ষিকী কে সামনে রেখে মুক্তিযুদ্ধের বিজয় মেলা গৌরবের ৩০ বছর উদযাপন করা হচ্ছে।

১৫ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় বিজয় মেলার সাংস্কৃতিক পরিষদের ব্যবস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে চাঁদপুর সরকারি কলেজ সাংস্কৃতিক সংসদের শিল্পীরা।

পদার্থ বিভাগের সহযোগী অধ্যাপক আলমগীর বাহারের সার্বিক সহযোগিতায় সংগিত পরিবেশন করে অনন্যা দাস, হাবিবুর রহমান, ইসলামি স্টাডি ও আরবি বিভাগের সহযোগী অধ্যাপক খালেদ ইকবাল, পদার্থ বিভাগের সহযোগী অধ্যাপক আলমগীর বাহার, কবিতা আবৃত্কি করেন নবনীতা রায় চৌধুরী, আবু বকর সিদ্দিক, আছিয়া আক্তার মিথিলা, নৃত্য পিবেশন করে তানিয়া আক্তার, ফারিয়া ফারুক, রূপা আক্তার, দীপ্তি বর্মন, পূর্ণিমা রানী শীল, মাহজাবির ইসলাম সহ আরো অনেকে। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্র লীগের সভাপতি জহির উদ্দীন ও পদার্থ বিভাগের সহযোগী অধ্যাপক আলমগীর বাহার।

রাতে বিজয় মেলার সাংস্কৃতিক পরিষদের ব্যবস্থাপনায় সব শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে সূরধ্বনি সংগিত একাডেমীর শিল্পীরা। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন অনিতা নন্দি।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ১৫ ডিসেম্বর ২০২১

Share