চাঁদপুর

বিজয় মেলার সংবাদ পরিবেশন না করার সিদ্ধান্ত নিলো টিভি ফোরাম

চাঁদপুর প্রেসক্লাবের পর এবার চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যকরি কমিটির সভায় বিজয় মেলার সংবাদ পরিবেশন না করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) সকালে চাঁদপুর প্রেসক্লাব ভবনে সংগঠনটির কার্যকরি কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে এ প্রেস বার্তায় জানানো হয়।

সভাপতি আল-ইমরান শোভনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি ও চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা,সাবেক সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক জিএম শাহীন,সহ-সভাপতি ল²ণ চন্দ্র সূত্রধর,যুগ্ম-সাধারণ সম্পাদক কাদের পলাশ,রফিকুল ইসলাম বাবু,সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পাঠান,ওয়াদুদ রানা,কোষাধ্যক্ষ নেয়ামত হোসেন,দপ্তর সম্পাদক মো.খুরশিদ আলম,সদস্য গোলাম কিবরিয়া জীবন,শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, ফারুক আহম্মদ, সোহেল রুশদী।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিটিভি’র চাঁদপুর প্রতিনিধি সিনিয়র সাংবাদিক গোলাম কিবরিয়া জীবন ও গীতা পাঠ করেন দেশটিভি’র প্রতিনিধি ল²ণ চন্দ্র সূত্রধর।

সভায় সংগঠনের বিগত সভার কার্যকরী বিবরণী পাঠ ও অনুমোদন,বিগত দিনের আয়-ব্যয়ের হিসাব উত্থাপন ও অনুমোদন, বার্ষিক বনভোজনসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় হাইমচর প্রেসক্লাব সভাপতি মরহুম মাহবুবুল আলম বাশার,একুশের টিভির চাঁদপুর প্রতিনিধি নেয়ামত হোসেনের শ^শুর ও ইন্ডিপেনডেন্ট টিভির প্রতিনিধি আব্দুল আউয়াল রুবেলের পিতার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সভায় চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যদের নিয়ে জনৈক হারুনুর রশিদ আপত্তিকর মন্তব্য করায় সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সভায় সর্বসম্মতিক্রমে বিজয় মেলার সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় বক্তারা বলেন, টেলিভিশন সাংবাদিক ফোরাম পেশাদার সংগঠন। সংগঠনের ঐক্য বজায় রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে। এ সংগঠনটি সদস্যদের অধিকার আদায় ও সমস্যা-সম্ভাবনা নিয়েই কাজ করবে।

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ৭:৩০ পিএম,২৯ নভেম্বর ২০১৭,বুধবার
এজি

Share