চাঁদপুর

বিজয় মেলার মঞ্চে নতুন কুঁড়ি সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনা

চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার মঞ্চে ৩১তম দিনে শনিবার (৩১ ডিসেম্বর) সাংস্কৃতিক ও নাট্য পরিষদের ব্যবস্থাপনায় নতুন কুঁড়ি ক্রিড়া ও সাস্কৃতিক সগঠনের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে নতুন কুঁড়ি ক্রিড়া ও সাস্কৃতিক সংগঠনের কর্মকর্তাদের হাতে বিজয় মেলার সম্মাননা ক্রেস্ট তুলে দেন মেলা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

শুরুতেই সাংস্কৃতিক ও নাট্য পরিষদের আহ্বায়ক তপন সরকারের সভাপতিত্বে ও নতুন কঁড়ির প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারের উপস্থাপনায় বক্তব্য রাখেন, মাঠ মঞ্চের আহ্বায়ক হারুন আল রশীদ, যুগ্ম আহ্বায়ক ইয়াহিয়া কিরণ, নতুন কুঁড়ির সহ-সম্পাদক লিটন সরকার প্রমুখ।

পরে ‘এসো বালাদেশের যতো বীর জনতা’ এই গানটির সাথে নৃত্য পরিবেশনের মধ্যদিয়ে নতুন কুঁড়ির সাস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারের সার্বিক ব্যবস্থাপনায় সংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

সংগীত পরিশেন করেন. বিরেন সাহা, মো. তানভির আহমেদ, জিসান, রণি, নৃত্য পরিবেশন করে শাকিল, স্বপ্না, মিতু, রিচি, মিম (১) সামিয়া, সোমা, মিম (২), রবিন, সুনিয়া, আল-আমিন (১), রিয়াদ, স্বপন, আল-আমিন-২, হৃদয়, রাজ্জাক, সালাউদ্দিন, ও বিরোন সাহা। নৃত্য পরিচালনায় ছিলেন শাকিল, রবিন ও রিয়াদ।

সংগীত পরিচালনায় ছিলেন বিরেন সাহা।

প্রতিবেদক- আশিক বিন রহিম
।। আপডটে, বাংলাদশে সময় ১১ : ০০ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৬ শনিবার
ডিএইচ

Share