চাঁদপুর

বিজয় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন ডা. দীপু মনি

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সন্ধায় মাসব্যাপী মুক্তিযুদ্ধাদের বিজয় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

উদ্ধোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের মধ্যে খুব পরিবার রয়েছে যাদের পরিবার রাজাকারের কাছ থেকে রেহাই পেয়েছে। চাঁদপুরেও অনেক শহীদদের রক্তে রঞ্জিত হয়েছে। সেই ৭১ থেকে আজও দেশে একটি জাতি গনতন্ত্রকে হত্যা করার চেষ্টা করছে। একটি জাতি ভুল ইতিহাস সম্পর্কে জানিয়ে আসছিল। তারা লক্ষ লক্ষ মুক্তযোদ্ধার সাথে বেইমানি করে আসছিলো। আজ আমরা কি দেখছি তারাই আজ মুক্তিযুদ্ধ, গনতন্ত্রের অধিকার সম্পর্কে কথা বলছে। কোন অপশক্তিই এই জাতিকে বিভ্রান্ত করতে পারবে না। আমাদের ইতিহাস সম্পর্কে জানতে হবে। যে জাতি ইতিহাস সম্পর্কে জানে না তাদের মতো দূর্ভাগা আর হতে পারে না। জাতির কলংক মুছে দিতে জননেত্রী শেখ হাসিনা সকল বাধা অতিক্রম করে সামনে এগিয়ে যাচ্ছে।

বিজয় মেলার মহাসচিব শহীদ পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, বিজয় মেলার চেয়ারম্যান অ্যাড. জহিরুল ইসলাম, পুলিশ সুপার শামসুন্নাহার, মেয়র নাছির উদ্দিন আহমেদ, র্স্বণপদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, নেপের সভাপতি আবুল কালাম পাটোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডর আব্দুল হাফিজ খান, বিজয় মেলার ভ্যাইচ চেয়ারম্যান শামছুল হক মন্টু পাটোয়ারী, শাহ সিমেন্টের এক্সক্লুসিভ ডিলার ফারুক আহমেদ মৃধা প্রমুখ।

About The Author

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

নিউজ ডেস্ক  ।। আপডেট : ০৫:৩০ এএম, ০৪ ডিসেম্বর ২০১৫, শুক্রবার

ডিএইচ

Share