Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন
বিজয়

কচুয়ায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন

গৌরবময় বিজয়ের দিনে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা বীর মুক্তিযোদ্ধাদের সশ্রদ্ধ সালাম স্বাধীনতা সূবর্ণজয়ন্তী ও মুজিবর্ষ উপলক্ষে চাঁদপুরের কচুয়ায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে পঞ্চাশবার তোপধ্বনির মাধ্যমে সূচনা আরম্ভ করা হয়। পরে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন,পুলিশ,আনসার,ফায়ার সার্ভিস ও রোভার স্কাউট এবং শিক্ষার্থীদের কুচকাওয়াজের মাধ্যমে মহান বিজয় দিবসটি উদযাপন করা হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধার সংবর্ধনা ,কাবাডি প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভের সভাপতিত্বে এসময় উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, এসিল্যান্ড মাহমুদা কুলসুম মনি,ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিন,ডেপুটি কমান্ডার মো. জাবের মিয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,ওসি মহিউদ্দিনসহ উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে একই দিন বিকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শপথ পাঠ বাক্যে কচুয়া উপজেলা প্রশাসন,উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,আওয়ামী লীগ,যুবলীগ ও সহযোগী সংগঠন,সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৬ ডিসেম্বর ২০২১