Home / চাঁদপুর / বিজয় দিবসে চাঁদপুর জেলা জামায়াতের আলোচনা সভা ও দোয়া
বিজয় দিবসে চাঁদপুর জেলা জামায়াতের আলোচনা সভা ও দোয়া

বিজয় দিবসে চাঁদপুর জেলা জামায়াতের আলোচনা সভা ও দোয়া

মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার চাঁদপুর জেলাব্যাপী বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

সংগঠনের তথ্য মতে, কেন্দ্রীয় সংগঠনের নির্দেশনা অনুযায়ী জেলার প্রায় দু’শতাধিক স্থানে এ কর্মসূচি পালন করা হয়েছে।

ওই দিন সকালে চাঁদপুর শহর জামায়াতের উদ্যোগে এডভোকেট এসএকেএম ছালেহ এর সভাপতিত্বে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর শহর জামায়াতের আমীর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট শাহজাহান মিয়া বলেন, দল, ধর্ম ও বর্ণ নির্বিশেষে দেশপ্রেম ও জাতীয় ঐক্যের মাধ্যমে সুখী, সমৃদ্ধ ও স্বপ্নের বাংলাদেশ গড়া সম্ভব।

তিনি আরো বলেন, গণতন্ত্র, মানবিক মূল্যবোধ ও সাম্য মহান স্বাধীনতার মূলমন্ত্র হলেও প্রতিহিংসা ও বিভাজনের রাজনীতির কারণে আমরা সে লক্ষ্য অর্জন করতে পারিনি। তিনি দেশ ও জাতির বৃহত্তর কল্যাণে সকলকে প্রতিহিংসা, প্রতিশোধ ও বিভেদের রাজনীতি পরিহার করে বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান জানান।

তিনি আরও বলেন, মহান বিজয় দিবসের এই দিনে জাতি গর্বিত ও আনন্দিত। কিন্তু সরকারের অপরাজনীতি ও ভ্রান্ত নীতির কারণেই সে আনন্দ অনেকটাই ম্লান। দেশের মানুষের বাকস্বাধীনতা ও চলাফেরার স্বাধীনতা নেই। সরকার মানুষের সভা-সমাবেশ করার সাংবিধানিক ও মৌলিক অধিকার হরণ করেছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সেকান্দর আলী পাটওয়ারী আলোচনা শেষে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের হেফাজত ও দেশ-জাতির সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

 প্রেস বিজ্ঞপ্তি || আপডেট: ০৪:৩ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর