Home / চাঁদপুর / বিজয় মেলা মঞ্চে সাহিত্য ও সাংস্কৃতি পরিষদের আবৃত্তি প্রতিযোগিতা
বিজয়

বিজয় মেলা মঞ্চে সাহিত্য ও সাংস্কৃতি পরিষদের আবৃত্তি প্রতিযোগিতা

চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের আয়োজনে আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২১ডিসেম্বর বুধবার বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ক ও খ বিভাগে প্রতিযোগীরা নির্ধিরিত দু’টি কবিতা আবৃত্তি করেন।

প্রতিযোগিতার বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, চাঁদপুর পুরাণবাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, দৈনিক শপথ পত্রিকায় প্রকাশক ও সম্পাদক কাদের পলাশ।

যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিযোগিতা উদযাপন পরিষদের সমন্বয়কারী আশিক বিন রহিম ও ফাতেমাতুজ জোহরা।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিযোগিতা উদযাপন পরিষদের আহ্বায়ক কে এম মাসুদ, সদস্য সচিব মুহামদ ফরিদ হাসান, সমন্বয়কারী, শরিফুল ইসলাম, সাইদ হোসেন অপু চৌধুরী প্রমুখ।

প্রতিযোগিতায় ২টি বিভাগে মোট ৯ জন বিজয়ী হয়। ক বিভিগে বিজয়ীরা হলেন (১ম) তাসপিয়া আক্তার, (২য়) জিনিয়া ইসলাম, (৩য়) মুহতাদী শাফী, (৪র্থ) ফারহানা ফিরোজ (অর্পা)।

খ’ বিভাগে প্রথম হয়েছে জান্নাতুল মাইশা, ২য় মারজান মো. সৌরভ, ৩য় (যৌথভাবে) মাহজাবিন জান্নাত ও নুসরাত জাহান সামিয়া এবং ৪র্থ মাহিয়া আক্তার।

আগামী ২২ ডিসেম্বর বৃহস্পতিবার চিত্রাংকন ও ২৪শে ডিসেম্বর শনিবার নিত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ৪ দিনব্যাপী প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২১ ডিসেম্বর ২০২২