Home / চাঁদপুর / বিএনপি সরকারের আমলে উল্লেখযোগ্য তেমন উন্নয়ন দেখেন নি: ডাঃ দীপু মনি
বিএনপি

বিএনপি সরকারের আমলে উল্লেখযোগ্য তেমন উন্নয়ন দেখেন নি: ডাঃ দীপু মনি

চাঁদপুর পৌরসভার নতুন বাজার ঢালী বাড়িতে নাজমুল হাসান বাঁধনের উদ্যোগে নৌকার সমর্থনে উঠান বৈঠক 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর (সদর হাইমচর)-৩ আসনে নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায়  চাঁদপুর পৌরসভার রহমতপুর আবাসিক এলাকার ঢালী বাড়িতে স্থানীয় নাজমুল হাসান বাঁধনের উদ্যোগে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত নৌকা মার্কার প্রার্থী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

তিনি বলেন, আমি গত তিনবার সাংসদ হয়ে এলাকার ব্যাপক উন্নয়নে কাজ করেছি। যার কিছু অংশ আপনারা কোনো না কোনোভাবে ভোগ করতে পেরেছেন। নদী ভাঙ্গন প্রতিরোধে কাজ করেছি, রেল স্টেশন, আপনাদের জীবন মান উন্নয়নে ঘরে ঘরে বিদ্যুৎ, রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট, সুপেয় পানি, শিক্ষার মানউন্নয়ন, প্রতিষ্ঠানে ভবন নির্মাণ, বিনামূল্যে বই বিতরণ ও বিনা বেতনে পড়ার ব্যবস্থা, অসহায় দুস্থদের মাঝে বিভিন্ন ভাতার কার্ডসহ অসংখ্য উন্নয়ন করেছি। এতে আমার বিরুদ্ধে কোন দুর্নাম আপনারা পাননি।

তিনি বলেন, আমার জন্য কোথাও আপনাদের মানহানি ঘটেনি। এখন আমি এলাকায় উন্নয়ন করার সুবাধে আপনাদের কাছে ভোট দাবী করতে পারি। কারন দেশের জনগণ আওয়ামী লীগ সরকারের আগে বিএনপি সরকারের আমলে উল্লেখ যোগ্য তেমন উন্নয়ন দেখেন নি। আওয়ামী লীগ সরকারের আমলে প্রাপ্ত উন্নয়নের জন্য, আমি আপনাদের মেয়ে হিসেবে আপনারা আবারো আমাকে নৌকায় ভোট দিবেন। এতে কোনো না কোনোভাবে সরকারের দেওয়া সকল উন্নয়ন সুবিধা আপনারা ভোগ করতে পারবেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. জাফর ইকবাল মুন্না, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন, ঢালি বাড়ির  জাফর ঢালী, আবুতালেব ঢালী  ,সুরুজ ঢালী, টুটুল ঢালী প্রীতম ঢালী,পপি ঢালী, পান্না ঢালী, প্রীতম ঢালী, টিটু ঢালী ,মিন্টু ঢালী, তানজির ঢালী, মোহন, রবিন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা আবুল ঢালীর পরিবারের পক্ষে মিসেস ঢালী শিক্ষামন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও নাজমুল হাসান বাঁধন ও যুব সমাজ পক্ষ থেকে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি কে ফুলের শুভেচ্ছা জানান। 

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,২৯ ডিসেম্বর ২০২৩