Home / উপজেলা সংবাদ / বিএনপি রাজনীতির মাঠ ছেড়ে এখন বিদেশী ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে : ড. সেলিম মাহমুদ
বিএনপি

বিএনপি রাজনীতির মাঠ ছেড়ে এখন বিদেশী ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে : ড. সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড.সেলিম মাহমুদ বলেছেন, বিএনপি জামায়াতের নেতৃত্বে একটি চক্র দেশী বিদেশী ষড়যন্ত্র করছে। বিএনপি রাজনীতির মাঠ ছেড়ে গিয়ে বিদেশী ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। বিএনপি জামায়াতের ষড়যন্ত্র থেকে বিদেশী শক্তি সরে গেছে। এখন দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চাচ্ছে। এ অবস্থায় ছাত্রলীগ বসে থাকতে পারে না। তিনি আরো বলেন, জাতির পিতার মুক্তির সংগ্রামের অন্যান্য হাতিয়ারের মধ্যে ছাত্রলীগ ছিলো অন্যতম হাতিয়ার। বাঙ্গালী জাতির প্রতিটি ক্লান্তি লগ্নে ছাত্রলীগের ভূমিকা রয়েছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবার ছাত্রলীগকে জেগে উঠতে হবে।

তিনি শনিবার চাঁদপুরের কচুয়া উপজেলা পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে দেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃঙ্খলার প্রতিরোধে এবং গণতান্ত্রিক শাসন ব্যবস্থা সুরক্ষার লক্ষ্যে কচুয়া ছাত্র-তরুন সমাজকে ঐক্যবদ্ধ করতে কচুয়া উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান,এম আখতার হোসাইন,সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল প্রমুখ। একই দিন কড়ইয়া ইউনিয়নে মনোহরপুর উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে ড. সেলিম মাহমুদ যোগদান করেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু, ২২ জুলাই ২০২৩