Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিএনপি বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত: ড. সেলিম মাহমুদ
বিএনপি

বিএনপি বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত: ড. সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বিএনপি বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত। তারা তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে নানান ষড়যন্ত্র করে যাচ্ছে। আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনা সরকার অনেক শক্তিশালী সরকার। যারা সাংবিধানিককে নস্যাৎ করতে চায় তারা বোকার স্বর্গে বাস করছে।

তিনি আরো বলেন, আমাদের সাথে দেশী ও বিদেশি বন্ধু রয়েছে, তাছাড়া আমাদের সাথে রয়েছে দেশের জনগণ। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।

তিনি শুক্রবার বিকালে উপজেলার মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার, প্রচার করো শেখ হাসিনার উন্নয়ন, প্রচার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউপি চেয়ারম্যান আলী আক্কাস মোল্লার সভাপতিত্বে ও চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ- প্রচার সম্পাদক কামাল পারভেজ মিয়াজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব,
উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,ইউপি চেয়ারম্যান মনির হোসেন,ইসহাক সিকদার,হাবিবুর রহমান,সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল,আওয়ামী লীগ নেতা জিএম আতিকুর রহমান,মোঃ শাহজাহান প্রমুখ।

এসময় আওয়ামী লীগ নেতা ওপর ফারুক শামীম,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফ চৌধুরী কাইয়ুম,সাধারণ সম্পাদক সজীব মোল্লাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২০ অক্টোবর ২০২৩