Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : মোশাররফ হোসেন
বিএনপি

বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : মোশাররফ হোসেন

চাঁদপুরের কচুয়ায় উপজেলা ও পৌর বিএনপি’র নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সাবেক পৌর মেয়র হুমায়ুন কবিরের বাস ভবনে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হুমায়ুন কবির প্রধানের সভাপতিত্বে পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপি’র প্রধান সমন্বয়ক আলহাজ¦ মোহাম্মদ মোশাররফ হোসেন। প্রধান অতিথি তার বক্তব্যে ছাত্রজনতার আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনাকে পদত্যাগ করতে বাধ্য হওয়ায় তাদের ধন্যবাদ জানান। পাশাপাশি গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার লক্ষে বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে আহবান জানান।

উপজেলা বিএনপি’র সদস্য সচিব মনজুর আহমেদ সেলিম ও পৌর বিএনপি’র আহবায়ক মো. হাবিব উল্লাহ হাবিবের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন-আহবায়ক মো. মিজানুর রহমান পাঠান, যুগ্ন আহবায়ক নাছির উদ্দিন মিলন ও উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মো. মকবুল হোসেন মিয়াজী প্রমুখ।

এসময় জেলা বিএনপি’র সদস্য ইঞ্জিনিয়ার মো. শাহজাহান, বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুল মালেক, ওবায়েদ উল্লাহ ভুলন, উপজেলা যুবদলের সদস্য সচিব অ্যাড. মাসুদ প্রধানীয়া, সিনিয়র যুগ্ন আহবায়ক মো. মিজানুর রহমান স্বপন, উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কবির হোসেন, সদস্য সচিব গাজী শাহজাহান, উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তফা কামাল প্রধান, সাধারন সম্পাদক গাজী রশিদ, সাংগঠনিক সম্পাদক আবরার কুদ্দুস প্রধানীয়াসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,১৬ আগস্ট ২০২৪