Home / চাঁদপুর / বিএনপি-জামাতের সহিংসতার বিষয়ে যা বললেন শিক্ষামন্ত্রী
মন্ত্রী-

বিএনপি-জামাতের সহিংসতার বিষয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

আসন্ন দূর্গাপূজা ও জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামাত যেন কোন ধরনের সংকট ও সহিংসতা তৈরি করতে না পারে সে জন্য সকলকে সজাগ থাকার আহবান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি।

তিনি বলেন, বিএনপি-জামাত মানুষের ওপর অত্যাচার-নির্যাতন যেমন চালানোর চেষ্টা করে, তেমনি তারা দেশের ভাবমূর্তিও নষ্ট করেন তারা। এ অপশক্তিকে আমাদের সকলেরই রুখে দাঁড়াতে হবে।

শুক্রবার ৬ অক্টোবর দুপুরে চাঁদপুর শহেরর বাবুরহাট এলাকায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চাঁদপুর জেলার সমাবেশ শেষে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে বলেন,`‘শিক্ষার্থীরা হচ্ছে দেশের সবচাইতে সচেতন ও সজাগ অংশ। তারা যেন সব সময় চোখ কান খোলা রাখে। কারণ এ বংলাদেশটি তাদের,তারা এ দেশের বর্তমান ও ভবিষ্যৎ এবং তারা যেন এ অসম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে নেবার জন্য,স্মার্ট বাংলাদেশ গড়বার জন্য এ যে সাম্প্রদায়িক অপশক্তি রয়েছে তাদেরকে রুখে দিতে পারে।’

দীপু মনি বলেন,‘ বিএনপি-জামায়াত যেন কোনভাবেই দেশকে অস্থীতিশীল করতে না পারে সে জন্য আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমি মনে করি, আমাদের তরুণরা সবচাইতে সজাগ ও সচেতন শ্রেণি। তারা যেন এ বিষয়ে অনেক বেশি সজাগ থাকে এবং যে কোনো মূল্যে যেন আমরা এই অপশক্তিকে সবাই মিলে প্রতিহত করতে পারি।’

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক মোহাম্মদ আমনি উদ্দিন, চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা রেঞ্জ কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়াল ও চাঁদপুর জেলা কমান্ডার উজ্জল কুমার পালসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

স্টাফ করেসপন্ডেট,৬ অক্টোবর ২০২৩
এজি