Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বিএনপি জনবিচ্ছিন্ন একটি রাজনৈতিক দল : মায়া চৌধুরী
জনবিচ্ছিন্ন

বিএনপি জনবিচ্ছিন্ন একটি রাজনৈতিক দল : মায়া চৌধুরী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা মার্কার এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
৩১ ডিসেম্বর রবিবার বিকালের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর -২ নির্বাচনী আসনের নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

এ সময় নৌকার প্রার্থী মায়া চৌধুরী তার বক্তব্যে বলেন, গত ১৫ বছরে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে তা সত্যিই ঈর্ষণীয়। তাই উন্ননের ধারা অব্যাহত রাখার লক্ষ্যেই মানুষ নৌকায় ভোট দিবে এটা আমার বিশ্বাস। বাংলার সাধারণ মানুষ সন্ত্রাসে বিশ্বাস করে না, তারা উন্নয়নে বিশ্বাসী। সাধারন মানুষ উন্নয়নে বিশ্বাসী বলেই তারা আওয়ামী লীগের পাশে আছে। নৌকার পাশে আছে।

তিনি আরো বলেন,বিএনপি জনবিচ্ছিন্ন একটি রাজনৈতিক দল। নির্বাচনের ট্রেন যে যথাসময়ে ছেড়ে দিবে তারা তা বুঝতে পারেনি।তাই তারা নির্বাচন বানচাল করতে আবারো আগুন সন্ত্রাস করে যাচ্ছে।

তিনি আরো বলেন, আপনাদের কাছে অনুরোধ আপনারা আগামী ৭ তারিখ পর্যন্ত নির্বাচনী আচরনবিধি মেনে চলবেন।ভোটারদের ভোটকেন্দ্রে আসার বিষয়ে উৎসাহিত করবেন।মা-বোনরা যেনো ভোটকেন্দ্রে আসে এবং নিজের পছন্দের প্রার্থীকে ভোট দেয়।

ফরাজীকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ এর সভাপতিত্বে এবং ঢাকা মহানগর দক্ষিন শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ তিতাস ও ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক আইয়ুব আলী গাজী,ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জজ,সমাজ সেবক গোলাম রাব্বানী পাপ্পু,ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মম্পাদক গাজী কামাল হোসেন,ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেওয়ান আব্দুর রহিম,ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন,ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগেরর সাংগঠনিক সম্পাদক শাজাহান মোল্লা,ইউপি সদস্য শফিকুল ইসলাম, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ নেতা সদরুল আমিন প্রমুখ।।

এর পূর্বে সকাল ১১ টার সময় তিনি রোববার (৩১ ডিসেম্বর) উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ‘নৌকা’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ‘নৌকা’র মাঝি ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, নৌকা উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক। ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ে উন্নয়নের জোয়ারে ভাসবে চাঁদপুর-২ আসনের প্রত্যেক এলাকা। পূর্বের মতো আমি সততা ও নিষ্টার সাথে নিজের দায়িত্ব পালন করব। নৌকা বিজয়ী হলে গত ৫ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা চাঁদপুর-২ আসনের আর কেউ উন্নয়ন বঞ্চিত থাকবেন না। কারণ বার বার নৌকার বিজয়েই বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কমিশনের আচরণ বিধি মেনে প্রচার- প্রচারণা চালাতে হবে। সকলে প্রশাসনকে সহযোগিতা করবেন। আমি নির্বাচিত হলে মতলবের উন্নয়ন কর্মকাণ্ড আর বাকি থাকবে না ইনশাআল্লাহ।

জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তানভীর আহমেদের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আইয়ুব আলী গাজী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনোয়ারুল ইসলাম, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী মো. সেলিম মিয়া, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, আওয়ামী লীগ নেতা মনিরুল হক সেন্টু, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী পাপ্পু। এসময় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ১ জানুয়ারি ২০২৪