Home / চাঁদপুর / বিএনপি চেয়ারপার্সনের কারামুক্তি দিবসে ইব্রাহীম জুয়েলের প্রত্যয়বাণী
খালেদা জিয়ার কারামুক্তি দিবসে ইব্রাহীম জুয়েলের প্রত্যয়বাণী

বিএনপি চেয়ারপার্সনের কারামুক্তি দিবসে ইব্রাহীম জুয়েলের প্রত্যয়বাণী

আজ সোমবার ১১ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১০তম কারামুক্তি দিবস। ২০০৮ সালের এ দিনে তিনি জাতীয় সংসদ ভবন এলাকার বিশেষ কারাগার থেকে মুক্তি পান

এর আগে ২০০৭ সালে ঢাকা ক্যান্টনমেন্টের মঈনুল রোডের তৎকালীন বাড়ি থেকে তিনি গ্রেফতার হন।

দলীয় প্রধানের ১০ম কারামুক্তি দিবসে চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বিএনপি ও অঙ্গসহযোগী সংহঠনসহ সকল নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক প্রেস বিবৃতিতে তূণমূল নেতাকর্মীর আস্থার প্রতীক তথা চাঁদপুর বিএনপির প্রাণ পুরুষ কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল সকল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতা কর্মী এবং আপামর জনগণকে শুভেচ্ছার পাশাপাশি আগামি দিনের গণতন্ত্র মুক্তি আন্দোলনে রাজপথে থাকার দূঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে আসার অনুরোধ জানান।

বিবৃতিতে ইব্রাহীম জুয়েল বলেন, ‘সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা, বহুদলীয় গণতন্ত্রের উত্তরণ ও জনগণের ক্ষমতায়নের লক্ষ্যে মহান স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান প্রতিষ্ঠিত রাজনৈতিক সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে আজ ৩৫ বছর ধরে নেতৃত্ব দিচ্ছেন বেগম খালেদা জিয়া।

স্বাধীনতার ঘোষক, জাতীয় স্বাধীনতা ও সার্বভৌমত্ব সুরক্ষা ও উন্নয়নের রাজনীতির রূপকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নির্মমভাবে নিহত হওয়ার পর ষড়যন্ত্রকারীরা জাতীয়তাবাদী রাজনীতিকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু জনগণের কেড়ে নেওয়া অধিকার পুনরুদ্ধার করার লক্ষ্যে শহীদ জিয়ার জাতীয়তাবাদী ও গণতন্ত্রের রাজনীতির পতাকাকে উড্ডীন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া রাজনৈতিক মঞ্চে উপস্থিত হয়েছিলেন।’

জনগণের অকুণ্ঠ সমর্থন ও আস্থা এবং দেশ ও জনগণের প্রতি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দৃঢ় প্রতিশ্রুতির কাছে ষড়যন্ত্রকারীদের কুটকৌশল ব্যর্থ হয়ে যায় এবং এক বছর পর তাকে তারা মুক্তি দিতে বাধ্য হয়।

জনতার নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জনগণের ভোটের অধিকারের প্রশ্নে লড়াই অব্যাহত রেখেছেন। তার নেতৃত্বে রাজনৈতিক সংগ্রামে শামিল হতে পেরে আমরা কৃতজ্ঞ।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১১ : ০০ এএম, ১১ সেপ্টেম্বর, ২০১৭ সোমবার
এইউ

Leave a Reply