Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিএনপির সংগ্রাম দেশের সাধারণ মানুষের অধিকার আদায়ের সংগ্রাম : মোশাররফ হোসেন
বিএনপির

বিএনপির সংগ্রাম দেশের সাধারণ মানুষের অধিকার আদায়ের সংগ্রাম : মোশাররফ হোসেন

চাঁদপুর জেলা বিএনপির উপদেষ্টা, উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে ধানের শীষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী বলেছেন, চাঁদপুর-১ কচুয়া আসনে বিএনপি’র কে মনানয়ন পাবেন, সেটা বিবেচ্য বিষয় নয়। আমি দলের নীতি-আদর্শে বিশ^াসী। বিগত জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেয়েছি এবং দলের জন্য নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছি। আমার বিশ্বাস দল আমাকে পুনরায় মনোনয়ন দিবেন। তবে মনোনয়ন দেবেন, দলেন হাই-কমান্ড। কোন কারনে যদি আমি দলীয় মনোনয়ন না পাই, যিনি ধানের শীর্ষের মনোনয়ন পাবেন, আমি তার পক্ষেই কাজ করে যাবো।

তিনি আরো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সংগ্রাম দেশের সাধারণ মানুষের অধিকার আদায়ের সংগ্রাম। বিএনপি’র সংগ্রাম মানুষের ভোটাধিকার আদায়ের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত করার সংগ্রাম। তিনি রবিবার বিকালে কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের চাংপুর গ্রামে ইউরোপিয়ান জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক সম্পাদক মো: কামরুল হাসান ভূঁইয়ার আমন্ত্রনে তাঁর বাড়িতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দলীয় নেতাকর্মীদের সম্মানে প্রীতিভোজ অনুষ্ঠান শেষে মতবিনিয়কালে এসব কথা বলেন।

এসময় উপজেলা বিএনপির সভাপতি মো. হুমায়ুন কবির প্রধান, সহ-সভাপতি মিজানুর রহমান পাঠান, সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন মিয়াজী,যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক মো: জাকির হোসেন মিয়াজী, মহসিন মিয়া, উপজেলা যুবদলের আহবায়ক মহিউদ্দিন মজুমদার, সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক গাজী শাহজাহান সিরাজ, উপজেলা ছাএদলের সাবেক সভাপতি করিব হোসেন, বিতারা ইউনিয়ন বিএনপি’র সভপতি মো: শহীদ উল্যাহ ভূঁইয়া, সাধারন সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা ছাত্রদলের আহবায়ক কামরুজ্জামান কামরুল, যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল প্রধানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একই দিনে তিনি কচুয়া থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য প্রয়াত আলফাজ উদ্দিন,উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি প্রয়াত আবিদুর রেজার কবর জিয়ারত ও বিভিন্ন বাজারে ও গ্রামে সংযোগ করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ জুলাই ২০২৩