চাঁদপুর

‘শেখ হাসিনার অধিনেই নির্বাচন, বিএনপির চিল্লাচিল্লি কাজ হবে না’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপি বলেছেন, ‘আগামি ২০১৯ সালের একদিন আগেও আওয়ামী লীগ সরকার ক্ষমতা ছাড়বে না। এ নির্বাচন হবে শেখ হাসিনা সরকারের অধিনে। বিএনপি যতোই চিল্লাচিল্লি করুক, তাতে কোনো কাজ হবে না। গত নির্বাচনে না গিয়ে তাদের আম গেছে, আর এবারের নির্বাচনে অংশ না নিলে তাদের আম-ছালা দু’টোই যাবে।’

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় চাঁদপুর জেলা যুবলীগের আয়োজনে জেলা পরিষদ চেয়ারম্যান ও সকল সদস্যকে গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিন এসব কথা বলেন।

শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনায় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, দুষ্টমি বাদ দিয়ে জনগণের কাছে আসুন, জনগণের সাথে মিশুন। জনগণ যদি আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করে তবে আমরা সালাম দিয়ে আপনাদের হাতে ক্ষমতা তুলে দিবো।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। তাই আওয়ামী লীগের সময়ে দেশের উন্নয়নে জোয়ার বয়। আগামী নির্বাচনে আমাদের উন্নয়ন নিয়েই জনগণের কাছে ভোট চাইবো। ইনশাল্লাহ জনগণ আমাদের পক্ষেই রায় দিবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান (কালু) ভূঁইয়ার সভাপতিত্বে ও সিনিয় যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। সংবংর্ধিত অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

এসময় জেলা আওয়ামী লীগ, যবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক-আশিক বিন রহিম
।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ২৬ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭ শনিবার
এইউ

Share